সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা ২৯ অক্টোবর ২০২১

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা ২৯ অক্টোবর ২০২১ – Saptahik Chakrir Dak 2021: বাংলাদেশের অত্যন্ত জনপ্রিয় একটা চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বাংলা পত্রিকা।  এটা সাধারণত প্রকাশ করা হয় শুক্রবারে এবং কাগজে।  আমরা একদিন আগেই এই সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা পিডিএফ ফাইল আমাদের ওয়েবসাইটে পাবলিক করে দিয়ে দিলাম।  আপনারা সহজেই এই পত্রিকার পিডিএফ ফাইল আমাদের ওয়েবসাইটে পড়তে পারবেন এবং সেইসাথে ডাউনলোড করে নিয়ে মোবাইল ফোনেও পড়তে পারবেন।

সাপ্তাহিক চাকরির ডাক

চাকরির ধরণসরকারি/বেসরকারি/কোম্পানি/এনজিও
প্রত্রিকাচাকরির ডাক
ক্যাটাগরিসাপ্তাহিক চাকরির প্রত্রিকা
শিক্ষাগত যোগ্যতা৫ম শ্রেণী/স্নাতকত্তর
আবেদনের শেষ তারিখ২৯ অক্টোবর ২০২১
বয়সঃ১৮-৬০ বছর
আবেদনের মাধ্যমঅনলাইন/ডাকঘরে/সরাসরি/কুরিয়ার
ওয়েবসাইটএখানে

চাকরির ডাক পত্রিকা প্রকাশ ২৯ অক্টোবর ২০২১

সপ্তাহের সর্বশেষ নিয়োগ বিজ্ঞপ্তি গুলোঃ

সাপ্তাহিক চাকরির ডাক ২৯ অষ্টোবর ২০২১ পিডিএফ

 পত্রিকার ছবির রেজুলেশন অত্যন্ত বেশি হওয়ায় পেজ লোড হতে একটু সময় নিতে পারে।  সেজন্য দয়াকরে একটু ধৈর্য ধারণ করে অপেক্ষা করবেন। 

সাপ্তাহিক চাকরির পত্রিকা সাধারণত সাদাকালো প্রিন্ট করা থাকলেও চাকরির ডাক পত্রিকা  রঙ্গিন  ভাবে প্রিন্ট করা থাকে। এতে আমরা সহজেই আমাদের কাঙ্খিত নিয়োগ বিজ্ঞপ্তি গুলো খুঁজে পেতে পারি। ২৯ অক্টোবর ২০২১ সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা ইমেজ ভার্শন নিচে দেওয়া হল। 

  • যা পাবেন সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকায়
  • গত সাত দিনে প্রকাশিত সকল সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
  • গত সাত দিনে প্রকাশিত সকল বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি
  • গত সাত দিনে প্রকাশিত সকল এনজিও চাকরির
  • গত সাত দিনে প্রকাশিত সকল কোম্পানির চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি

২৯ অক্টোবর ২০২১ সাপ্তাহিক চাকরির পত্রিকা – অনলাইনে দেখুন সাপ্তাহিক চাকরির খবর প্রত্রিকা ২০২১

চাকরির ডাক প্রথম পাতা

সাপ্তাহিক চাকরির ডাক 1
চাকরির ডাক দ্বিতীয় পাতা
সাপ্তাহিক চাকরির ডাক 2

চাকরির ডাক তৃতীয় পাতা

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা  ২০২১

চাকরির ডাক শেষ পাতা

সাপ্তাহিক চাকরির ডাক

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা ২০২১

সাপ্তাহিক চাকরির খবর এর মত সাপ্তাহিক চাকরির ডাক বাংলাদেশের স্বনামধন্য একটি চাকরির পত্রিকা।  লক্ষ লক্ষ বেকার তরুণরা সপ্তাহ শেষে চেয়ে থাকে এ ধরনের সাপ্তাহিক চাকরির ডাক এর মত পত্রিকার দিকে শুধুমাত্র একটি চাকরি পাবার আশায়। 

তারা মনে করে হয়ত এই সপ্তাহে আমি এমন কোন চাকরিতে আবেদন করতে পারবো যেটা হয়তো আমার ভবিষ্যৎ জীবন পাল্টে দিতে পারে।  পাল্টে দিতে পারে বেকার হয়ে অসুস্থ এই সমাজে পড়ে থাকা আমার অসুস্থ জীবন।

এই সপ্তাহের চাকরির ডাক পত্রিকা

পুরো সপ্তাহ জুড়ে সারা দেশে যত প্রকার সরকারি চাকরির খবর বেসরকারি চাকরির খবর কোম্পানির চাকরির খবর ব্যাংকের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়ে থাকে সে সকল বিজ্ঞপ্তি গুলো একত্রে প্রকাশ করা হয় সাপ্তাহিক চাকরির ডাক এবং সাপ্তাহিক চাকরির খবর এর মত পত্রিকাগুলোতে। বিভিন্ন কোম্পানিগুলোর ওয়েবসাইটে ঠিক যেভাবে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি গুলো বিস্তারিতভাবে উল্লেখ করা থাকে এই পত্রিকাগুলোতেও ঠিক একইভাবে নিয়োগ বিজ্ঞপ্তি গুলো বিস্তারিতভাবে বর্ণনা করা হয়ে থাকে। 

 আপনি চাইলে আমাদের ওয়েবসাইট প্রতি সপ্তাহের চাকরির ডাক এবং সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা সংগ্রহ করতে পারেন। 

সুতরাং তড়িঘড়ি করে এ ধরনের পত্রিকা না করে মনোযোগ দিয়ে প্রথম থেকে শুরু করে শেষ পর্যন্ত নিয়োগ বিজ্ঞপ্তি গুলো খুঁজে খুঁজে পড়া উচিত।  এমনও হতে পারে যে এখান থেকে পাওয়া একটা নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করলে সেটা আমার ভাগ্য পরিবর্তনকারী হিসেবে কাজ করতে পারে। 

সাপ্তাহিক চাকরীর ডাক পত্রিকা ২৯-১০-২০২১

প্রতি সপ্তাহে আমাদের ওয়েবসাইটের সাপ্তাহিক চাকরির খবর এবং সাপ্তাহিক চাকরির ডাক পোস্ট 2 টি আপডেট পত্রিকার সাথে পরিবর্তিত হতে থাকে।  সুতরাং আপনার যদি পূর্ববর্তী কোন তারিখে পত্রিকা প্রয়োজন হয় তাহলে

আমাদের এই পোস্টে কমেন্ট করে জানাতে পারেন অথবা আমাদের সাথে যোগাযোগ করতে পারেন।  কিংবা আমাদের ফেসবুক পেইজে অথবা গ্রুপে যোগাযোগ করলেও আমরা পুরাতন চাকরির পত্রিকা গুলো আপনাদের কাছে পৌঁছে দিতে পারব। 

 তাছাড়া আবেদন করার ক্ষেত্রে আরেকটি বিষয় মনে রাখতে হবে যে এখানে যে সকল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয় তার সম্পূর্ণ দায়ভার গ্রহণ করবেন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত কোম্পানি এবং সাপ্তাহিক চাকরির ডাক কর্তৃপক্ষ। 

যদি আপনার চোখে কোন ধরনের ভুল অথবা অসঙ্গতি চোখে পড়ে তাহলে সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকার কর্তৃপক্ষকে জানাতে পারেন অথবা আমাদের এই পোস্টে কমেন্ট করে জানাতে পারেন।

 আমরা চেষ্টা করবো আপনাদের ধরে দেওয়া ভুল এবং অসঙ্গতিগুলো সাপ্তাহিক চাকরির ডাক কর্তৃপক্ষের কাছে পৌঁছে দেবার।  সর্বশেষ সুস্থতা এবং ভালো ক্যারিয়ার কামনা করে আজকের মত শেষ করছি। 

আমরা নিয়মিত আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সব ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, ২৪ অক্টোবর এর সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা, সাপ্তাহিক চাকরির পত্রিকা পরীক্ষার তারিখ এবং ফলাফল ছাড়াও নিয়মিত সকল আপডেট প্রকাশ করে থাকি।  এই সকল আপডেট যদি ফেসবুকে পেতে চান তাহলে আমাদের গ্রুপে জয়েন করতে পারেন।

নিয়মিত চাকরির ডাক পেতে আমাদের সাথে ফেসবুক পেজে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply