গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ Grameenphone Job Circular 2021 প্রকাশিত হয়েছে। কোম্পানি কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত গ্রামীণফোন নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর মাধ্যমে শুন্যপদে বিশাল সংখ্যক লোক নিয়োগ করবে তারা। এখানে বিভিন্ন আকর্ষণীয় পোস্ট পজিশন দেওয়া হয়। কিছু পদের জন্য কিছু অভিজ্ঞতারও দরকার হয় আবার কিছু পদের জন্য কোন অভিজ্ঞতার প্রয়োজন পরে না। এই পোস্টে বিভিন্ন পদে গ্রামীণফোনে চলমান নিয়োগ বিজ্ঞপ্তি, প্রয়োজনীয় লিংক, অনলাইনে আবেদন ফর্ম ২০২১ – পোস্ট, যোগ্যতা, বেতন, প্রবেশপত্র, পরীক্ষার তারিখ এবং সম্পূর্ণ বিজ্ঞপ্তি পেয়ে থাকবেন। আগ্রহীরা সময় থাকতে আবেদন করুন।

গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ 1
Visit Group

গ্রামীণফোন নিয়োগ ২০২১

গ্রামীন ফোন কোম্পানি বাংলাদেশের মোবাইল কোম্পানি অপারেটরদের মধ্যে অন্যতম সেরা। দীর্ঘ যাত্রার মধ্য দিয়ে গ্রামীণফোন গ্রাহকদের বিশ্বাস অর্জন করে নিরলসভাবে কাজ করতে সক্ষম হয়েছে। গ্রামীণফোন কোম্পানি ২০১৯ এর এপ্রিল থেকে ৭৪ মিলিয়ন গ্রাহককে সেবা দিয়ে যাচ্ছে। আr এখনো তারা তাদের লক্ষে স্থির থেকে এগিয়ে চলেছে। এমন অনেকেই আছেন যারা কোম্পানি চাকরি করতে বেশ ইচ্ছুক।

এই কোম্পানিতে চাকরি করলে আপনি বিলাসবহুল এবং স্বাচ্ছন্দে জীবন পরিচালনা করতে পারবেন। এর মূল কারণ, গ্রামীণফোন বাংলাদেশের টপ মোবাইল কোম্পানিদের একটি। এমন অনেক চাকরি প্রত্যাশী আছেন যারা গ্রামীণফোনের নিয়োগ বিজ্ঞপ্তি নিয়মিত খুঁজে থাকেন। আপনি গ্রামীণফোন কোম্পানিতে প্রকাশিত সকল বিজ্ঞপ্তির পিডিএফ লিংক ও আবেদনের পরামর্শ সবার আগে নিয়মিত পেতে পারেন আমাদের jobs.othoeb.com সাইট থেকে। তো চলুন দেখে নেওয়া যাক।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ <<< এখানে

কম্পিউটার অপারেটর পদে চাকরি, সেনাবাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ <<< এখানে

এক নজরে দেখে নিন

চাকরির ধরণকোম্পানি চাকরি
চাকরির ক্যাটাগরি সরকারি চাকরি
প্রতিষ্ঠানের নামগ্রামীণফোন
পদের নামঃনিচে দেখুন
শুন্যপদনির্দিষ্ট
পদসংখ্যানিচে দেখুন
বয়সঃ১৮ – ২৫ বছর
শিক্ষাগত যোগ্যতাএমবিএ
জেলাযে কোন
আবেদন শুরু২৯ অক্টোবর, ২০২১
আবেদনের শেষ তারিখ০৭ নভেম্বর, ২০২১
কাজের ধরনফুলটাইম
চাকরির স্থানঢাকা, বাংলাদেশ
অন্যান্য যোগ্যতানিচে দেখুন
অন্যান্য অভিজ্ঞতা১২ বছরের
বেতন পর্যালোচনামাসিক
উৎসব বোনাসসার্কুলার দেখুন
চাকরির উৎসwww.grameenphone.com
বেতননিচে দেখুন
মুদ্রাবিডিটি
আবেদনের মাধ্যমনিচে বিস্তারিত দেখুন
অভিজ্ঞতাপদ ভেদে
ওয়েবসাইটএখানে
নতুন চাকরির আপডেট সবার আগে আমাদের মোবাইল Apps এ পাবেনডাউনলোড
Grameenphone Job Circular

Grameenphone এ নিয়োগ বিজ্ঞপ্তি আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। তাই আপনি এখন এই পোস্ট থেকে সার্কুলার চেক করতে পারেন। সেই সাথে ২০২১ রাউন্ডে প্রকাশিত গ্রামীণফোন কোম্পানির সর্বশেষ কর্মজীবনের সুযোগতি কাজে লাগাতে পারেন। নিচে শুন্যপদ, বেতন, অন্যান্য সুযোগ-সুবিধা গুলো বিস্তারিত দেওয়া আছে। মন দিয়ে পড়ুন আএ সেই সাথে আগামী ০৭ নভেম্বর ২০২১ মধ্যে আবেদন করে নিন।

  • পদের নামঃ নেক্সট বিজনেস লিডার (এনবিএল) সেলস
  • পদের সংখ্যাঃ অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক/স্নাতকোত্তর
  • লোকেশনঃ বাংলাদেশের যে কোন স্থান
  • বেতনঃ আলোচনা সাপেক্ষে।
গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলোঃ

গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

  • শূণ্যপদঃ হেড অব কমার্শিয়াল স্ট্র্যাটেজি অ্যান্ড প্ল্যানিং
  • পদসংখ্যাঃ অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতাঃ এমবিএ
  • বেতনঃ বেতনে আলোচনা সাপেক্ষ
  • অভিজ্ঞতাঃ ১২ বছর

অন্যান্য প্রয়োজনীয়তাঃ

প্রার্থীকে কৌশলী হতে হবে। সেই সাথে থাকতে হবে দ্রুত সিদ্ধান্ত নেয়ার যোগ্যতা। অবশ্যই কর্মী পরিচালনার দক্ষতা, সাংগঠনিক সক্ষমতা, সততা এবং বিশ্বাসী হতে হবে। তাকে সহযোগী মনোভাব এবং কর্মীদের ওপরে প্রভাব বিস্তারের ক্ষমতা থাকতে হবে। স্বাধীনভাবে কাজ করার পাশাপাশি দলগতভাবেও কাজ করতে জানতে হবে। টেলিকমিউনিকেশন ব্যবসা সম্পর্কে দক্ষতা প্রার্থীর বাড়তি যোগ্যতা হিসেবে বিবেচিত হবে।

আবেদনের প্রক্রিয়াঃ গ্রামীণফোনে নিয়োগ এ আগ্রহী প্রার্থীগণ কে আবেদনের জন্য উপরোক্ত পদের জন্য উল্লেখিত সকল যোগ্যতার অধিকারী হতে হবে। আপনি যদি মনে করেন গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ -এ আবেদনের জন্য আপনি যোগ্য তাহলে আর দেরি করবেন না। সার্কুলারে আরও বিস্তারিত দেখুন এবং সময় থাকতে এই ঠিকানায় সিভি পাঠিয়ে দিন।

>>>> Email: recruitment@grameenphone.com<<<<

গ্রামীণফোন কাস্টমার কেয়ার চাকরি পরীক্ষার তারিখ এবং প্রবেশপত্র ডাউনলোড: শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। তাই নিজের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা যাচাই করুন এর পরবর্তীতে আবেদন করুন। গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ অনলাইনে আবেদন সম্পূর্ণ করার পর প্রবেশপত্র ডাউনলোড করতে হবে। আমরা খুব তাড়াতাড়ি প্রবেশপত্র ডাউনলোড লিংক দিয়ে দেবো এই পেজে। ততক্ষন পর্যন্ত আমাদের jobs.othoeb.com -এর সাথেই থাকুন।

গ্রামীণফোন কোম্পানির আরও তথ্য

গ্রামীন ফোন কোম্পানি বাংলাদেশের মোবাইল কোম্পানি অপারেটরদের মধ্যে অন্যতম সেরা কোম্পানি। এর যাত্রা মূলত শুরু হয় ২২ বছর পূর্বে। ইকবাল কাদির গ্রামীণ ব্যাংকের মাইক্রো-ক্রেডিট মডেলের দ্বারা অনুপ্রাণিত হন এবং একটি ব্যবসায়িক মডেলের ধারণা করেন।

আর যেখানে তিনি একটি সেল ফোন আয়ের উৎস হিসাবে কাজ করতে পারেন এমন সিস্টেম তৈরি করেন। তিনি মূলত, বাংলাদেশ পতিতা মানুষের কাছে মোবাইল ফোন পৌঁছানোর লক্ষ্যে মোবাইল ফোন পরিষেবা চালু করে। এখন তারা বাংলাদেশের নাম্বার ওয়ান নেটওয়ার্ক এর মালিক।

সামনে থেকে নেতৃত্ব দিচ্ছে গ্রামীণফোন গ্রাহকদের জীবনকে ডিজিটাল আইস করে তোলার ক্ষেত্রে। কোম্পানির পরিচালনার মধ্যে রয়েছেন, ইয়র্গেন সি. অ্যারেন্টজ রোস্ট্রাপ নন- এক্সিকিউটিভ ডিরেক্টর অ্যান্ড চেয়ার পদে। এম শাহজাহান নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে, মোঃ আশরাফুল হাসান নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে, হাকন ব্রুয়াসেট কেজোয়েল নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে,

পারভিন মাহমুদ নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে, অভিন্দ বুরডাল নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে, Ms. Tone Ripel নন- এক্সিকিউটিভ ডিরেক্টরলারস এরিক টেলম্যান নন- এক্সিকিউটিভ ডিরেক্টর পদে, ড: সালেহউদ্দিন আহমেদ ইনডিপেন্ডেন্ট ডিরেক্টর পদে, Abdul Muyeed Chowdhury INDEPENDENT DIRECTOR.

আমি আশা করি এই চাকরির বিজ্ঞপ্তি আপনাকে কোম্পানি চাকরি পেতে সাহায্য করবে। গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ নিয়ে কোন প্রশ্ন থেকে থাকলে নিচে কমেন্ট করে জানান। jobs.othoeb.com বাংলাদেশের অন্যতম প্রধান চাকরি শেয়ারিং ওয়েবসাইট বা জব পোর্টাল।

আমরা  chakrir khobor, bd jobs circular, আজকের চাকরির খবর, চাকরির পত্রিকা, সরকারী চাকরি, এনজিও চাকরি, NGO Jobs, Bd govt, চাকরির খবর.com, daily চাকরির খবর, গ্রামীণফোন টাওয়ারে নিয়োগ, গ্রামীণফোন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ইত্যাদি সকল খবরাখবর পেতে আমাদের সাথে থাকুন।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply