আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ASA NGO Job Circular 2021 -এ সম্প্রতি একটি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যারা আশা এনজিও নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর জন্য অপেক্ষায় আছেন, তাদের জন্য এটি একটি দারুন সুখবর। আগ্রহীরা ১৮ অক্টোবর ২০২১ তারিখের মধ্যে বিডি জবস ক্যারিয়ার এর মাধ্যমে আবেদন করতে পারবেন।

আশা এনজিও নিয়োগ ২০২১

আশা বিশ্বের সর্ববৃহৎ আত্মনির্ভর ক্ষুদ্র ঋণদানকারী প্রতিষ্ঠান-যার সেবার আওতায় রয়েছে ৩,০৭৩ ব্রাঞ্চের মাধ্যমে ২৫,০০১ স্থায়ী কর্মীর তত্ত্বাবধানে প্রায় ৭০ লক্ষ সদস্য। আশার সকল কর্মসূচি বাস্তবায়নের লক্ষ্যে, নিম্নোক্ত পদে শর্তসাপেক্ষে Association for Social Advancement job circular 2021 -এ জনবল নিয়োগ করা হবে ।

এক নজরে দেখে নিন

চাকরির ধরণএনজিও চাকরি
প্রতিষ্ঠানের নামআশা এনজিও
পদের নামঃAssistant Support Engineer (ASE)
পদসংখ্যাসার্কুলার দেখুন
শুন্যপদে নিয়োগের লোক সংখ্যাঅনির্দিষ্ট
বয়সঃউল্লেখিত নয়
শিক্ষাগত যোগ্যতাব্যাচেলর ডিগ্রী
চাকরির লোকেশোনঢাকা
জেলাযে কোন
আবেদন শুরু১৪ অক্তবর ২০২১
আবেদনের শেষ তারিখ১৮ অক্টোবর, ২০২১
কাজের ধরনফুলটাইম
চাকরির স্থানবাংলাদেশের যেকোনো জায়গায়
কর্মসংস্থানের ধরনস্থায়ী চাকরি
বেতন পর্যালোচনামাসিক
এনজিওর ঠিকানাএএসএ টাওয়ার, ২৩/৩, বীর উত্তম এএনএম নুরুজ্জামান শারক, শ্যামলী, মোহাম্মদপুর, ঢাকা ১২০৭, বাংলাদেশ
উৎসব বোনাসসার্কুলার দেখুন
বেতন৪৬,৭৫০/-
মুদ্রাবিডিটি
আবেদনের মাধ্যমবিডি জবস
ফোন নম্বর+৮৮০২৫৮১৫৫৬২৭, +৮৮০২৫৮১৫৫১৭৫
ই-মেইলasa@asabd.org
অভিজ্ঞতাসার্কুলার দেখুন
ওয়েবসাইটএখানে
নতুন চাকরির আপডেট সবার আগে আমাদের
মোবাইল Apps এ পাবেন
ডাউনলোড
আশা এনজিও জব সার্কুলার 2021

দেখে নিনঃ সকল চলমান চাকরির বিজ্ঞপ্তির লিস্ট

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

  • শূণ্যপদঃ অ্যাসিস্ট্যান্ট সাপোর্ট ইঞ্জিনিয়ার (এএসই)
  • পদসংখ্যাঃ ০১ জন
  • শিক্ষাগত যোগ্যতাঃ ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকসহ স্নাতকোত্তর পাশ ও কম্পিউটার দক্ষতা
  • বেতনঃ ৪৬,৭৫০ টাকা
  • কর্মস্থলঃ আশা-কেন্দ্রীয় কার্যালয়, ঢাকা

আবেদনের নিয়মঃ

এক বছর শিক্ষানবিশকাল। শিক্ষানবিশকালীন মাসিক স্থিরকৃত সর্বসাকুল্যে বেতন প্রদান করা হবে। সফলভাবে শিক্ষানবিশকাল শেষে নিয়মিত বেতন কাঠামোভুক্ত করাসহ পিএফ ও সার্ভিস বেনিফিট সুবিধা, বাৎসরিক প্রার্থীকে অবশ্যই অধুমপায়ী, নিষ্ঠাবান এবং তৎপর হতে হবে।

আগ্রহী প্রার্থীদের পূর্ণাঙ্গ সিভি, (মোবাইল নম্বর ও ই-মেইল এড্রেসসহ) সহ প্রেসিডেন্ট, আশা বরাবরে লিখিত আবেদনপত্র আগামী ১৮/১০/২০২১ তারিখের মধ্যে -এর মাধ্যমে পাঠাতে হবে। সাক্ষাৎকারের সময় সকল সনদের মূলকপি সঙ্গে আনতে হবে।

নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় সংস্থার নিয়মানুযায়ী ১০ (দশ হাজার) টাকা জামানত (ফেরতযোগ্য) হিসেবে জমা দিতে হবে-যার বিপরীতে সরকারী ব্যাংকের সঞ্চয়ী হিসাবের লভ্যাংশের হারে লভ্যাংশ দেয়া হবে। কেবলমাত্র বাছাইকৃত প্রার্থীদেরকে নিয়োগ প্রক্রিয়ার জন্য ডাকা হবে।

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সম্পর্কে আরও জানতে নিচের সার্কুলারটি পড়ুন

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ পিডিএফ ডাউনলোড

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য অভিজ্ঞতাঃ

আগ্রহী প্রার্থীরা ২০ সেপ্টেম্বর এর মধ্যে www.bdjobs.com এ সম্পূর্ণ সিভি (মোবাইল নং ও ই-মেইল ঠিকানা সহ) আবেদন করতে পারেন। সাক্ষাৎকারের সময় সার্টিফিকেট, প্রশংসাপত্র এবং অন্যান্য নথির মূল কপি তৈরি করতে হবে। নির্বাচিত প্রার্থীদের টাকা জমা দিতে হবে। যোগদানের সময় ১০,০০০/- (দশ হাজার) এবং প্রতিষ্ঠানের নিয়ম অনুযায়ী চাকরি ছাড়ার সময় তিনি তা সুদসহ ফেরত পাবেন।

  • শূন্য পদঃ অ্যাকাউন্ট্যান্ট
  • শিক্ষা গত যোগ্যতাঃ ব্যাচেলর ডিগ্রী
  • পদ সংখ্যাঃ ০১ জন।
  • বেতনঃ ৩৮,০০০ টাকা।

আশা এনজিও নিয়োগ ২০২১ -এর জন্য এখন প্রার্থীগণ নীচের সম্পূর্ণ আবেদন প্রক্রিয়া দেখতে পারেন। অবশ্যই অ্যাসোসিয়েশন ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট চাকরির জন্য আগ্রহী প্রার্থীকে একজন স্মার্ট ব্যক্তি হতে হবে। আগ্রহী প্রার্থীরা অ্যাসোসিয়েশন ফর সোশ্যাল অ্যাডভান্সমেন্ট নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সময়সীমার মধ্যে www.bdjobs.com এ আবেদন করতে পারেন। আমাদের সাইট এখানে একটি অনলাইন আবেদন লিঙ্ক প্রদান করে। নিচের বেল আইকনটি ক্লিক করুন। আর সকল নিয়মাবলী অনুসরণ করে আবেদন ফর্ম নির্ধারিত সময়ের মধ্যে উল্লেখিত ঠিকানায় পৌঁছে দিন।

শর্তাবলীঃ প্রার্থীর বয়স সর্বোচ্চ ২৮ বছর হতে হবে। ব্যাংকিং / আর্থিক সফটওয়্যার পরীক্ষায় অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার বেশি পাবেন। ইংরেজিতে খুব ভালো যোগাযোগের দক্ষতা থাকতে হবে। স্বাধীনভাবে এবং চাপের মধ্যে কাজ করার ক্ষমতা থাকতে হবে। শক্তিশালী যোগাযোগের দক্ষতা, সাথে ত্রিমুখী মনোভাব থাকতে হবে। উদ্ভাবনী মুক্তমনা এবং লক্ষ্য ও সময়সীমা পৌঁছানোর জন্য প্রয়োজনে প্রচেষ্টা চালাতে প্রস্তুত থাকতে হবে। সেই সাথে আরেকটি দিক লক্ষ্য রাখব রাখবেন। আবেদনকারীকে অবশ্যই ধুম পানে আসক্ত হওয়া যাবে না। এমএস ওয়ার্ড/এমএস এক্সেল/ এমএস পাওয়ার পয়েন্ট এর অপর অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

বেতন, ভাতা ও অন্যান্য সুবিধাদিঃ প্রথম এক বছর শিক্ষানবিশকাল হিসেবে চাকরি করতে হবে। শিক্ষানবিশ কালিন ১ বছর মাসিক স্থিরকৃত বেতন প্রদান করা হবে।শিক্ষা নবিশ কাল শেষে নিয়মিত বেতন কাঠামো ভুক্ত করাসহ পি এফ ও সার্ভিস বেনিফিট সুবিধা, ইনক্রিমেন্ট উৎসব ভাতা নববর্ষ ভাতা, নববর্ষ ভাতা, বেনিফিট ফান্ড ইত্যাদি প্রযোজ্য হবে।

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলোঃ

আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ নিয়ে কোন প্রশ্ন থেকে থাকলে নিচে কমেন্ট করে জানান।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply