আবুল খায়ের টোব্যাকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবুল খায়ের টোব্যাকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – Abul Khair Tobacco Job Circular 2021: সম্প্রতি আবুল খায়ের টোব্যাকো কোম্পানি লিমিটেড এ (TMS) ও (TMR) পদে একটা নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। যারা আবেদন করতে আগ্রহী তারা আগামী ২০ শে জুলাই এর মধ্যে তাদের নির্ধারিত নীতিমালা মেনে আবেদন করতে পারবেন। প্রতিদিনের মত, আজকেও আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিটি বিস্তারিতভাবে তুলে ধরেছি। তাই সম্পূর্ণ অবগত হতে এবং আবেদন করতে নিম্নবর্ণিত স্টেপ গুলো অনুসরণ করুন।

আবুল খায়ের গ্রুপ নিয়োগ ২০২১

আবুল খায়ের টোবাকো কোম্পানি বাংলাদেশের একটি নির্ভরযোগ্য নাম।। সম্প্রতি এই কোম্পানিটির মার্কেটিং বিভাগে কাজ করার জন্য সরাসরি সাক্ষাৎকার এর মাধ্যমে নিম্নোক্ত পদে কিছু সংখ্যক পরিশ্রমী ও আত্মবিশ্বাসী প্রার্থী নিয়োগ করা হবে। 

Abul Khair Tobacco Job Circular 2021

চাকরির ধরণকোম্পানি
প্রতিষ্ঠানের নামআবুল খায়ের টোব্যাকো কোম্পানি
পদের নামঃসার্কুলার দেখুন
পদসংখ্যাসার্কুলার দেখুন
বয়সঃউল্লেখ নেই
শিক্ষাগত যোগ্যতাস্নাতক ও স্নাতকোত্তর পাস
জেলাযে কোন
আবেদন শুরু১৬ জুলাই ২০২১
আবেদনের শেষ তারিখ২০ জুলাই ২০২১
আবেদনের পদ্ধতিঅনলাইন
ওয়েবসাইটএখানে
ওয়েবসাইটএখানে

আবুল খায়ের টোব্যাকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবুল খায়ের টোব্যাকো নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবুল খায়ের টোব্যাকো কোং লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি

  • শূন্য পদঃ ট্রেড মারকেটিং সুপারভাইজার
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক বা সমমান পাশ
  • অন্যান্য যোগ্যতাঃ টিম পরিচালনায় পারদর্শী, চটপটে , উপস্থাপনের দক্ষতা সম্পন্ন সর্বোপরি প্রার্থীদের অবশ্যই কনভিন্সিং এবিলিটি থাকতে হবে। অফিশিয়াল মোবাইল অ্যাপস ব্যবহারের উপযোগী নিজস্ব অ্যান্ড্রয়েড মোবাইল থাকতে হবে।
  • বেতনঃ ২০,০০০ টাকা
  • শিক্ষাগত যোগ্যতাঃ ন্যূনতম এইচএসসি বা সমমান পাশ
  • অভিজ্ঞতাঃ সেলস প্রমোশন এর কাজে অভিজ্ঞতা থাকতে হবে
  • অন্যান্য যোগ্যতাঃ চটপটে, উপস্থাপনের দক্ষতা সম্পন্ন সর্বোপরি প্রার্থীদের অবশ্যই কনভিন্সিং এবিলিটি থাকতে হবে। অফিশিয়াল মোবাইল অ্যাপস ব্যবহারের উপযোগী নিজস্ব অ্যান্ড্রয়েড মোবাইল থাকতে হবে
  • বেতনঃ ১৩,০০০ টাকা

শর্তাবলীঃ প্রার্থীর বয়স সর্বোচ্চ ৩২ বছর হতে হবে। এবং ন্যূনতম ৫ ফুট ৪ ইঞ্চি উচ্চতা হতে হবে। দায়িত্বপ্রাপ্ত এলাকায় নিজস্ব ব্র্যান্ডের কন্সাম্পশন এবং মার্কেট শেয়ার উত্তরোত্তর বৃদ্ধি জন্য দায়ী থাকবেন।

আবেদনের নিয়মাবলীঃ আগ্রহী প্রার্থীদের নিজ নিজ জীবন বৃত্তান্ত, ২ কপি পাসপোর্ট সাইজ রঙিন ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি সহ উপরোক্ত ঠিকানায় উপস্থিত হয়ে সাক্ষাৎকারে অংশগ্রহণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

>>>কর্মস্থলঃ ঢাকা, রংপুর, লালমনিরহাট, কুড়িগ্রাম, গাইবান্ধা, নীলফামারী, দিনাজপুর, ঠাকুরগাঁও, ও পঞ্চগড় জেলার অন্তর্ভুক্ত এলাকা সমূহ।

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলোঃ

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply