জেনারেল ম্যানেজার পদে চাকরি, বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ Bkash Limited Job Circular 2021 সম্প্রতি প্রকাশিত হয়েছে। বিকাশ বাংলাদেশের ব্যাংকিং সুবিধার আওতাধীন। যা বাংলাদেশের একটি ব্যাংক রেট মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রোভাইডার সেন্ট্রাল ব্যাংক কর্তৃক লাইসেন্স এবং অনুমোদনপ্রাপ্ত হয়ে একটি সাবসিডিয়ারি কোম্পানি হিসেবে পরিচালিত হচ্ছে। প্রতিষ্ঠানটি তাদের মিডিয়া অ্যান্ড অপারেশন বিভাগে লোকবল নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

বিকাশ BKash লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

বিকাশ চাকরি মানেই স্মার্ট এবং আকর্ষনীয় চাকরি। বিকাশ কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত সার্কুলারে উল্লেখ্য যে, শূন্য পদে সকল বিবিএ / এমবিএ পাস শিক্ষার্থীরা আবেদন করতে পারবেন। বিকাশ লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি, পরীক্ষার প্রবেশপত্র, www.bkash.com দ্বারা প্রকাশিত লিখিত পরীক্ষার ফলাফল এবং তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেকোনো নতুন নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে অবগত হতে নিয়মিত আমাদের ওয়েবসাইটে আপডেট গুলি পরীক্ষা করতে পারেন।

এক নজরে দেখে নিন

বিকাশের বাংলাদেশ বিপণন চাকরির বিজ্ঞপ্তি সম্পূর্ণ তথ্য এখানে পাওয়া যায়। এবার কথা না বলে আসুন, ২০২১ সালের আগস্টে প্রকাশিত বিকাশ চাকরির বিজ্ঞপ্তি তথ্যগুলো পর্যালোচনা করে জেনে নেই।

চাকরির ধরণকোম্পানি চাকরি
প্রতিষ্ঠানের নাম বিকাশ লিমিটেড
পদের নামঃজেনারেল ম্যানেজার
পদসংখ্যা০২ টি
শুন্যপদে নিয়োগের লোক সংখ্যাঅনির্দিষ্ট
বয়সঃসার্কুলার দেখুন নিচে
শিক্ষাগত যোগ্যতাবিবিএ / এমবিএ পাস
জেলাযে কোন
আবেদন শুরু২৩ অক্টোবর ২০২১
আবেদনের শেষ তারিখ২৮ অক্টোবর, ২০২১
কাজের ধরনফুলটাইম
চাকরির স্থানবাংলাদেশের যেকোনো জায়গায়
অন্যান্য অভিজ্ঞতা১-২ বছর
বেতন পর্যালোচনামাসিক
উৎসব বোনাসসার্কুলার দেখুন
বেতনআলোচনা সাপেক্ষে
আবেদনের মাধ্যমবিডি জব ডট কম
অভিজ্ঞতাসার্কুলার দেখুন
ওয়েবসাইটএখানে
নতুন চাকরির আপডেট সবার আগে আমাদের মোবাইল Apps এ পাবেনডাউনলোড

দেখে নিনঃ সকল চলমান চাকরির বিজ্ঞপ্তির লিস্ট

  • শুন্যপদঃ জেনারেল ম্যানেজার
  • পদের সংখ্যাঃ ০১ টি।
  • লোকেশনঃ ঢাকা
  • শিক্ষাগত যোগ্যতাঃ মার্কেটিং বিষয়ে বিবিএ / এমবিএ পাস।
  • অন্যান্য অভিজ্ঞতাঃ সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৬-১০ বছরের অভিজ্ঞতা।
  • আবেদনের শেষ তারিখঃ ২৮ অক্টোবর, ২০২১

বিকাশ লিমিটেড অ্যাড্রেসঃ শান্তিনা টাওয়ার, ১, বীরশ্রেষ্ঠ শহীদ জাহাঙ্গীর গেট, ঢাকা সেনানিবাস, ঢাকা -1206 www.bkash.com Business: মোবাইল আর্থিক সেবা।

বিকাশ নিয়োগ ২০২১ সার্কুলার

বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বিকাশ BKash লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
বিকাশ লিঃ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চলমান নিয়োগ বিজ্ঞপ্তিঃ

বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনকারীদের জন্য অতিরিক্ত আবশ্যকঃ

বিকাশ Bkash লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ তে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীদের বেশকিছু যোগ্যতা এবং অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। সার্কুলারে উল্লেখ্য যে,,,

মার্কেটিং বিষয়ে বিবিএ / এমবিএ পাস। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে ৬-১০ বছরের অভিজ্ঞতা।এটিএল মার্কেটিং, বিটিএল মার্কেটিং, ডাটা এনালাইসিস, ডিজিটাল মার্কেটিং, ডিজিটাল মিডিয়া এনালাইসিস, মিডিয়া ম্যানেজমেন্ট বিষয়ে কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।

সেই সাথে বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ -এ আবেদনের জন্য বিজ্ঞাপনী সংস্থা, মাল্টিন্যাশনাল কোম্পানিজ, ইকমার্স, ম্যানুফ্যাকচারিং ও টেলিকমিউনিকেশন সেক্টরে দক্ষ হতে হবে। মিডিয়া ম্যানেজমেন্ট সংক্রান্ত কাজে পটু হতে হবে। আবেদনকারী প্রার্থীর প্রযুক্তিগত পণ্য সরবরাহ ব্যবস্থাপনার ওপর পূর্ণ দক্ষতা থাকতে হবে।

এপিআই এবং ডেটা এনক্রিপশন পদ্ধতির ওপর ভালো জ্ঞান থাকতে হবে। জিইউআই ব্যবহার করে ডাটা মার্ট বিশ্লেষণ করার অভিজ্ঞতা থাকতে হবে।

ইউআই এবং ইউএক্স এর ওপর জ্ঞান থাকতে হবে একই সাথে একাধিক কাজ পরিচালনা এবং কঠিন সময়সীমা পূরণের ক্ষমতা ক্রিয়া-কলাপ/ প্রকল্প গুলি মূল্যায়ন সংজ্ঞায়িত এবং অগ্রাধিকার দেওয়ার ক্ষমতা এই অবস্থানের জন্য একটি শক্তিশালী দায়িত্ববোধ, জবাবদিহিতা, সক্রিয়তা এবং ভালো যোগাযোগ দক্ষতা থাকা অত্যন্ত আবশ্যক।

প্রতিষ্ঠান অভ্যন্তরে এবং বাইরে বিভিন্ন সেট হোল্ডারদের সাথে যোগাযোগ করার জন্য শক্তিশালী আন্তঃব্যক্তিক দক্ষতা এবং সেইসাথে যেকোনো সমস্যা মোকাবেলার দক্ষতা থাকতে হবে।

আবেদন যেভাবে

বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ -এ আগ্রহীরা অনলাইনে আবেদন করতে পারবেন বিডি জবসের মাধ্যমে।

তথ্যসূত্রঃ বিকাশ লিমিটেড

বাংলাদেশের সবচাইতে বড় অর্থায়ন প্রতিষ্ঠান এবং বাংলাদেশের শীর্ষস্থানীয় মোবাইল ফোন ভিত্তিক অর্থ স্থানান্তর সেবাদানকারী প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড কোম্পানি।

আমেরিকার মানি ইন মোশন এলএলসি এবং ব্র্যাক ব্যাংক লিমিটেড, বাংলাদেশের যৌথ উদ্যোগ হিসেবে ২০১১ সালে যাত্রা শুরু করেছিল। বাংলাদেশ বিপুলসংখ্যক মোবাইল ফোন ব্যবহারকারী রয়েছে।

ব্যাংকিং সেবা দেশের বেশিরভাগ মানুষের কাছে পৌঁছানোর জন্য দেশব্যাপী বিস্তৃত মোবাইল নেটওয়ার্ক একটি দ্রুত ও মাধ্যম হিসেবে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

আর এইরকমই একটা ধারণা থেকে বাংলাদেশ বিকাশ পরিষেবার উৎপত্তি ঘটে। উন্নয়নশীল দেশের মতোই এখন বাংলাদেশের মানুষ গ্রাম অঞ্চলের মানুষ জন পরিবারের ভরণ পোষণের লক্ষ্যে কাজের জন্য শহরমুখী হয়।

আর সেই সকল কর্মজীবীদের জন্য সহজ ও সুবিধাজনক উপায় বাড়িতে টাকা পাঠানোর একটি ব্যবস্থা তৈরীর পরিকল্পনা নিয়ে যাত্রা শুরু করে একটি অন্যতম মৌলিক ধারণা হিসেবে কাজ করতে সক্ষম হয়েছে বিকাশ লিমিটেড প্রতিষ্ঠান টি।

আর এরই মাধ্যমে ব্যাপক পরিসরে আর্থিক সেবা প্রদান সম্ভব হবে এবং হচ্ছে। বিশেষ করে স্বল্পআয়ের জনগোষ্ঠীকে সুবিধাজনক সাশ্রয়ী এবং নির্ভরযোগ্য সেবা প্রদানের মাধ্যমে অর্থনৈতিক কার্যকলাপ এর সাথে সম্পৃক্ত করা যাবে এই সেবা গ্রহণ করে।

বর্তমানে বিকাশ 30 মিলিয়ন নিবন্ধিত অ্যাকাউন্টসহ বাংলাদেশের শহর ও গ্রাম অঞ্চলে 180000 এরও বেশি এজেন্ট নেটওয়ার্ক পরিচালনা করছে। ২০১৭ সালে, সামাজিক সমস্যা সমাধানের ভিত্তিতে পরিবর্তন ঘটানো সেবা 50 কোম্পানির নিয়ে ফরচুন ম্যাগাজিনে “চেঞ্জ দা ওয়ার্ল্ড ২০১৭” শীর্ষক বার্ষিক তালিকায় বিকাশ ২৩ তম কোম্পানি হিসেবে স্থান পেয়েছে।

প্রতিষ্ঠান এর লক্ষ্যঃ বিকাশ প্রাথমিকভাবে মোবাইল ডিভাইস গুলো এবং পুরো বাংলাদেশের বিস্তৃত টেলিযোগাযোগ নেটওয়ার্কের সদ্ব্যবহার করে একটি নিরাপদ প্ল্যাটফর্ম এর মাধ্যমে বাংলাদেশের প্রান্তিক ও বঞ্চিত মানুষের কাছে আর্থিক সেবা সমূহ পৌঁছে দেওয়ার লক্ষ্যে কাজ করছে। 

এর সুবিধাঃ বিকাশ অ্যাপ এর মাধ্যমে যে কোনো লেনদেন সহজ ও দ্রুত করা যায়। আর সেই সাথে এপ্লিকেশনটি গ্রাহকদের তাদের লেনদেনের উপর সম্পূর্ণ নিয়ন্ত্রণ প্রদান করে। বিকাশ অ্যাপটি ব্যবহার করতে গ্রাহকের একটা সংযোগ বিকাশ একাউন্ট এবং ইন্টারনেট সংযোগ থাকতে হয়।

স্মার্টফোন ব্যবহারকারীরা এখন কিউআর কোড স্ক্যান করে দোকানের দাম যোগাতে পারবেন এবং অংশীদার ব্যাঙ্কগুলি থেকে ওয়ালেটে অর্থ যোগ করতে পারবেন। অর্থাৎ স্বল্পআয়ের জনগোষ্ঠীকে সুবিধাজনক সাশ্রয়ী এবং নির্ভরযোগ্য সেবা প্রদানের মাধ্যমে অর্থনৈতিক কার্যকলাপ এর সাথে সম্পৃক্ত করা যাবে। 

বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ নিয়ে কোন প্রশ্ন থেকে থাকলে নিচে কমেন্ট করে জানান।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply