সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ Sundarban Courier Service Job Circular 2021 প্রকাশিত হয়েছে। কুরিয়ারম্যান হিসেবে ৫০ জনকে নিয়োগ দেবে বলে আবারো সুন্দরবন কুরিয়ার সার্ভিস নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। দেশের সর্বপ্রথম, দ্রুততম ও সুপ্রতিষ্ঠিত সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রাঃ) লিঃ এ ঢাকা সিটি কর্পোরেশন এলাকায় ডকুমেন্ট, নন-ডকুমেন্ট, ই-কমার্স প্রোডাক্ট ডেলিভারীর জন্য জরুরী ভিত্তিতে নিম্নেবর্ণিত পদে লোক নিয়োগ করা হবে। আগ্রহীরা আগামী ১০ নভেম্বর ২০২১ তারিখের মধ্যে সরাসরি সাক্ষাৎকারের মাধ্যমে আবেদন করতে পারবেন।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়োগ ২০২১

সুন্দরবন কুরিয়ার সার্ভিস একটি বেসরকারি প্রতিষ্ঠান। এই কম্পানিটির মূল কাজ পণ্য এক স্থান থেকে অন্যস্থানে পৌছিয়ে দেওয়া। মূলত দেশ ও দেশের বাইরে দ্রুত গতিতে পার্সেল পৌঁছানোর ব্যাবস্থা করে থাকে এই প্রতিস্থান। কুরিয়ার সার্ভিসে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আবেদনের সমস্ত বৃত্তান্ত জানতে পড়তে থাকুন। সেই সাথে Sundarban Courier Service (Pvt.) Ltd Job Circular 2021 সবার আগে পেতে আমাদের jobs.othoeb.com এর সাথেই থাকুন।

আকিজ গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ <<< এখানে

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ <<< এখানে

এক নজরে দেখে নিন

চাকরির ধরণবেসরকারি চাকরি
প্রতিষ্ঠানের নামসুন্দরবন কুরিয়ার সার্ভিস
পদের নামঃ কুরিয়ারম্যান
পদ জনবল নিয়োগের সংখ্যা৫০ জন
বয়সঃনিচে দেখুন
শিক্ষাগত যোগ্যতাএসএসসি/এইচএসসি
জেলাযে কোন
আবেদন শুরু২৪ অক্টোবর ২০২১
আবেদনের শেষ তারিখ১০ নভেম্বর ২০২১
কাজের ধরনফুলটাইম
বেতন পর্যালোচনামাসিক
উৎসব বোনাসসার্কুলার দেখুন
বেতনআলোচনা সাপেক্ষে
মুদ্রাবিডিটি
আবেদনের মাধ্যমডাকঘরে
অভিজ্ঞতাসার্কুলার দেখুন
ওয়েবসাইটএখানে
নতুন নিয়োগ পাবেন এখানেনতুন নিয়োগ বিজ্ঞপ্তি
নতুন চাকরির আপডেট সবার আগে আমাদের
মোবাইল Apps এ পাবেন
ডাউনলোড

দেখে নিনঃ সকল চলমান চাকরির বিজ্ঞপ্তির লিস্ট

  • পদের নাম : কুরিয়ারম্যান
  • পদ সংখ্যা : ৫০ জন।
  • শিক্ষাগত যোগ্যতা : নূন্যতম এস.এস.সি/এইচ. এস. সি পাশ, (নিজস্ব সাইকেল ও কম্পিউটার জানা প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে)।
    বেতন স্কেল : আলোচনা সাপেক্ষে
  • কর্মস্থল:  ঢাকা
  • আবেদন শেষ তারিখঃ ১০ নভেম্বর ২০২১
  • আবেদন নিয়মঃ scs.cvbank@gmail.com
সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
সুন্দরবন কুরিয়ার সার্ভিস জব সার্কুলার

চলমান চাকরি বিজ্ঞপ্তি গুলোঃ

সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আবেদনের নিয়মাবলী:

কুরিয়ার সার্ভিস জব সার্কুলার ২০২১ -এ আবেদনের জন্য আগ্রহী প্রার্থীগণদের সদ্য তোলা ২ কপি রঙ্গিন পাসপোর্ট সাইজের ছবি, বায়োডাটা, শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্র, জাতীয় পরিচয়পত্র সহ খামের উপর পদের নাম উল্লেখ পূর্বক আগামী ১০-১১-২০২১ ইং তারিখের মধ্যে নিম্ন ঠিকানায় অথবা ই-মেইল এর মাধ্যমে আবেদনপত্র প্রেরণের করতে হবে।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এ আবেদনের ইমেইলঃ mostafizscsecommerce@gmail.com

E-mail: admin@sundarbancourier.com.bd

আবেদনের ঠিকানাঃ উপ মহা-ব্যবস্থাপক (প্রশাসন), সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রাঃ) লিঃ, কর্পোরেট অফিস, ০৭ দিলকুশা, বা/এ, মতিঝিল, ঢাকা। ইমেইলঃ admin@sundarbancourier.com.bd

তথ্য সূত্রঃ সুন্দরবন কুরিয়ার সার্ভিস ( উইকিপিডিয়া)

দেশ ও দেশের বাইরে দ্রুত গতিতে পার্সেল পৌঁছানোর ব্যাবস্থা করে থাকে এই প্রতিস্থান। সুন্দরবন যেহেতু অত্যন্ত সক্রিয় তাই এটি একের চেয়ে আরও বেশি উপায়ে জনগণের পরিবেশনার পদ্ধতিকে বৈচিত্র্যময় করে তোলে। একই সাথে এটি বিকল্পগুলি বিবেচনা করে।

যা এর মাধ্যমে এটি জনগণের প্রয়োজনীয়তাগুলি মোকাবেলা করতে ও তাদের রাস্তায় প্রবেশের জন্য আরও বিকল্প সরবরাহ করতে সক্ষম। এর মূল ফোকাস শহর এর পাশাপাশি গ্রামীণ। এই অর্জনগুলির জন্য যা যা প্রয়োজন তা মেনেজমেন্টের সম্মতিতে সম্পন্ন করা হবে ও এর প্রতিনিধি দলগুলিকে লক্ষ্যমাত্রা দেওয়া হবে।

আমাদের ব্যবসায়িক কৌশলটির দাবি ও বাস্তব লক্ষ্যমাত্রা রয়েছে। আমরা আমাদের স্থল সমর্থন এবং সম্ভাব্য সর্বোত্তম অভিজ্ঞতার সাথে গ্রাহকদের প্রচার করতে একটি শক্ত প্রশাসনিক দল দ্বারা সমর্থিত একটি শক্তিশালী প্রশস্ত কভারেজের গর্বিত। বাংলাদেশের কুরিয়ার মার্কেটে আমূল গতি বাড়ানোর লক্ষ্যে আমাদের অবিচ্ছিন্ন লক্ষ্য রয়েছে।

আমরা আমাদের গ্রাহকদের কাজ সহজতর করার জন্য নতুন পণ্য পরিষেবা ও উপায় চালনা করতে আধুনিক প্রযুক্তি এবং গবেষণা করি। সেই সাথে আমরা বেকার যুবকদের তাদের কর্মসংস্থানের ব্যবস্থা করার জন্য পথ তৈরি করি।

সামগ্রিকভাবে আমাদের দেশের সামাজিক ও অর্থনৈতিক অবস্থার উন্নতি ও উন্নয়নে এক অসাধারণ সহায়তা এবং আর্থিক সহায়তা করবে। যেহেতু কুরিয়ার সার্ভিস এমন একটি মাধ্যম, যারা বা যিনি কিছু অর্থিক সুবিধার বিনিময়ে এক ব্যক্তির বার্তা বা জিনিসপত্র অন্য ব্যক্তি বা প্রতিষ্ঠানের নিকট পৌঁছে দেয়। সহজ কথায় কারো কোন জিনিস এক শহর বা দেশ থেকে অন্য শহর বা দেশে সহজেই পৌঁছে দেয়ার সুবিধার নামই কুরিয়ার সার্ভিস।

কুরিয়ার সার্ভিসের সেবাসমূহঃ চিঠিপত্র আদান-প্রদান, ডকুমেন্টস/ফাইল আদান-প্রদানর, নগদ টাকা আদান প্রদান, আসবাবপত্র আদান-প্রদান সহ বিভিন্ন মূল্যবান জিনিস, বিভিন্ন প্রকার দ্রব্য, কাপড় বা পোশাক

বাংলাদেশের কুরিয়ার সার্ভিস সমূহঃ সুন্দরবন কুরিয়ার সার্ভিস, এসএ পরিবহন, করতোয়া কুরিয়ার এন্ড পার্সেল, জননী কুরিয়ার এক্সপ্রেস, কন্টিনেন্টাল কুরিয়ার, পাঠাও কুরিয়ার সার্ভিস

দেশের ভেতর পার্সেল পাঠানোর খরচ

  • প্রতি কেজি দশ টাকা হারে পার্সেলের ভাড়া নেওয়া হয়ে থাকে।
  • দেশের ভিতরে ১৬ ঘন্টার মধ্যে পৌছানো হয়ে থাকে।
  • এই কোম্পানীর মাধ্যমে নগদ টাকা পাঠানোর ব্যবস্থা রয়েছে। পাঠানো মূল টাকার ৫% কমিশন প্রদান করতে হয়।
  • এখানে পণ্য প্যাকেজিংয়ের জন্য ছোট কার্টুন ৩০ টাকা এবং বড় কার্টুন ৮০ টাকা হারে প্রদান করতে হয়।

সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ নিয়ে কোন প্রশ্ন থেকে থাকলে নিচে কমেন্ট করে জানান।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

One comment

Leave a Reply