ফিল্ড অফিসার পদে কর্মী নিচ্ছে, গ্রামীন জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২১ সার্কুলার প্রকাশ

গ্রামীন জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২১ Gramen Jono Unnoyon Songstha Job Circular 2021 প্রকাশিত হয়েছে। তারা তাদের নিজস্ব কর্তৃপক্ষ কর্তৃক গ্রামীন জন উন্নয়ন এনজিও সংস্থায় শূন্য পদ পূরণের নিমিত্তে বিশাল এক চাকরির সার্কুলার প্রকাশ করেছে। নিম্নোক্ত পদ সমূহে আগ্রহী ও যোগ্য ব্যক্তি অর্থাৎ এইচএসসি পাসকারীরা আগামী ৩০ নভেম্বর ২০২১ সময়সীমার মধ্যে আবেদন করতে পারবেন। বিস্তারিত জানতে আমাদের পেজটি ফলো করুন।

গ্রামীন জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২১

১০০ পদে গ্রামীণ জন উন্নয়ন সংস্থায় মাইক্রোক্রেডিট রেগুলেটরী অথরিটি (এম আরএ কর্তৃক সনদপ্রাপ্ত (সনদ নং-০০৫৫২-০১১১১-০০২৭৫) এবং পল্লী কর্ম সহায়ক ফাউন্ডেশন (পিকেএসএফ) এর অর্থায়নে পরিচালিত গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) এর ক্ষুদ্র ঋণ কর্মসূচী বাস্তবায়নের জন্য ভোলা, বরিশাল ও পটুয়াখালী জেলার প্রত্যন্ত গ্রাম অঞ্চলে দরিদ্র জনগোষ্ঠীর সাথে কাজ করার মানসিকতা সম্পন্ন সৎ, নিষ্ঠাবান এবং পরিশ্রমী বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট থেকে নিন্মোক্ত পদের জন্য দরখাস্ত আহবান করা যাচ্ছে।

এক নজরে দেখে নিন

চাকরির ধরণবেসরকারি চাকরি
চাকরির ক্যাটাগরিএনজিও চাকরি
প্রতিষ্ঠানের নামগ্রামীণ জন উন্নয়ন সংস্থা
পদের নামঃজুনিয়র ফিল্ড অফিসার
মোট পদ০১ টি
পদসংখ্যা১০০ জন
পার্থীর ধরনপুরুষ/মহিলা
বয়সঃ২২-৩২ বছর
শিক্ষাগত যোগ্যতাএইচএসসি পাস
জেলাসকল জেলা
আবেদন শুরু১৬ নভেম্বর ২০২১
আবেদনের শেষ তারিখ৩০ নভেম্বর ২০২১
আবেদনের পদ্ধতিডাকযোগে
ওয়েবসাইটএখানে
নতুন চাকরির আপডেট সবার আগে আমাদের মোবাইল Apps এ পাবেনডাউনলোড

দেখে নিনঃ সকল চলমান চাকরির বিজ্ঞপ্তির লিস্ট

  • পদের নামঃ জুনিয়র ফিল্ড অফিসার
  • পদ সংখ্যাঃ ০১ টি
  • পদে নিয়োজিত জনবলের সংখ্যাঃ ১০০ জন
  • বয়সঃ সর্বোচ্চ ২২-৩২ বছর
  • শিক্ষাগত যোগ্যতাঃ এইচএসসি পাস
  • বেতনঃ ২১,৮০০/-
গ্রামীন জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২১
গ্রামীন জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২১

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলোঃ

গ্রামীণ জন উন্নয়ন সংস্থা নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

শর্তাবলীঃ

গ্রামীন জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২১ – আগ্রহীদের আগামী ৩০/১১/২০২১ইং তারিখের ৫.০০ টার পূর্বে আবেদনপত্র নির্বাহী পরিচালক, গ্রামীণ জন উন্নয়ন সংস্থা (জিজেইউএস) আলতাজের রহমান সড়ক, চরনোয়াবাদ, ভোলাবরাবরপৌঁছাতে হবে।

দরখাস্তের সাথে বায়োডাটা (মোবাইল নম্বরসহ) সদ্য তোলা ২ কপি ছবি, নাগরিকত্ব সনদ ও শিক্ষাগত যোগ্যতার সকল সনদপত্রের ফটোকপি ও ২০০/- (দুইশত) টাকার অফেরৎযোগ্য পোষ্টাল অর্ডার/ যে কোন তফসিলভুক্ত ব্যাংক থেকে ব্যাংক

ড্রাফট/পেঅর্ডারসংযুক্তকরতেহবে। প্রার্থীকে অবশ্যই বাইসাইকেল চালনায় পারদর্শী হতে হবে। কেবল মাত্র বাছাই কৃতপ্রার্থীদের কেই নিয়োগ পরীক্ষায় অংশগ্রহণের জন্য ডাকা হবে। কর্তৃপক্ষ যেকোন দরখাস্ত বাতিল করার ক্ষমতা সংরক্ষন করে।

নির্বাচিত প্রার্থীদের যোগদানের সময় ফেরতযোগ্য ১০০০০/- (দশ হাজার) টাকা জামানত প্রদান করতে হবে। • বেতন ছাড়াও প্রভিডেন্ট ফান্ড, বার্ষিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা, কর্মীকল্যানতহবিল ও গ্রাচুইটি সুবিধা আছে।

অধ্যায়নরত অবস্থায় কোন প্রার্থীর আবেদন করার প্রয়োজন নেই বলে গ্রামীন জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২১ সার্কুলারে উল্লেখ্য । কোন প্রকার তদবীর প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে। কোটা পূর্ন থাকায় মহিলাদেরকে আবেদন না করার জন্য বলা হলো

গ্রামীন জন উন্নয়ন সংস্থা নিয়োগ ২০২১ নিয়ে কোন প্রশ্ন থেকে থাকলে নিচে কমেন্ট করে জানান।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply