অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ঃ District Judge Court Job Circular 2021 খুব সম্প্রতি তাদের নিজস্ব কর্তৃপক্ষ কর্তৃক প্রকাশিত হয়েছে শুন্যপদ পূরণের নিমিত্তে। আপনারা যারা জেলা ও দায়রা জজ আদালত নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য অনেকদিন যাবত অপেক্ষামান ছিলেন। তারা এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করতে পারবেন আগামী ১৮ নভেম্বর ২০২১ সময়সীমার মধ্যে। সম্প্রতি প্রকাশিত অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এ আবেদনের মাধ্যম ডাকযোগাযোগ। সমস্ত বৃত্তান্ত জানতে নিচে দেখুন।

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ ২০২১

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত, গাইবান্ধা এর নিম্নবর্ণিত শূন্য পদে সম্পূর্ণ অস্থায়ী ভিত্তিতে পূরণের নিমিত্তে যোগ্যতা সম্পন্ন বাংলাদেশের নাগরিকদের নিকট দরখাস্ত আহবান করা যাইতেছে। নিম্নবর্ণিত শূন্যপদে সরাসরি নিয়োগের জন্য যোগ্যতাসম্পন্ন বাংলাদেশের প্রকৃত নাগরিকদের নিকট হইতে নিচে বর্ণিত শর্তে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত চাকরির আবেদন ফরম সহস্তে জমা দিতে হবে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের।

বর্তমান সময়ে এমন অনেক চাকরি প্রত্যাশীই তাদের জন্য এই চাকরির খবর একটি আনন্দের। জেলা জর্জ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সালের সকল সার্কুলার একসাথে পাবেন এখানে। কারণ, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রায়ই আকর্ষণীয় নিয়োগবিজ্ঞপ্তি দিয়ে থাকে। তাই আপনাদের সুবিধার্থে সকল জেলা জর্জ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি একসাথে এখানে দেয়া হলো। আপনি যদি নিয়মিত দেশের বিভিন্ন জেলার জর্জ আদালত নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে জানতে চান, তাহলে অবশ্যই আমাদের পেজটি ফলো করুন।

এক নজরে দেখে নিন

চাকরির ধরনঃসরকারি চাকরি
জেলাঃনিচে দেখুন
চাকরি দাতা প্রতিষ্ঠানঃঅতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত
ওয়েবসাইটঃawjusticediv.gov.bd
মোট পদঃ০১ টি
পদের সংখ্যাঃ০১ জন
বয়সঃ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাঃ৮ম শ্রেণী
আবেদন শুরুর তারিখঃ১১ নভেম্বর ২০২১
আবেদন শেষের তারিখঃ১৮ নভেম্বর ২০২১
আবেদনের মাধ্যমঃডাকযোগে
চাকরির স্থানবাংলাদেশের যেকোনো স্থান
বেতন পর্যালোচনামাসিক
মুদ্রাবিডিটি
উৎসব বোনাসনিচে দেখুন
চাকরির উৎসনিচে দেখুন
নতুন চাকরির আপডেট সবার আগে আমাদের মোবাইল Appsডাউনলোড

দেখে নিনঃ সকল চলমান চাকরির বিজ্ঞপ্তির লিস্ট

  • পদের নামঃ ড্রাইভার
  • শূন্য পদঃ ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতাঃ অষ্টম শ্রেণী পাস
  • বেতনঃ ৯৩০০-২২,৪৯০/-
অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
জেলা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি 2021

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলোঃ

অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

শর্তাবলীঃ

লিগ্যাল অফসেট সাইজের কাগজে স্বহস্তে লিখিত দরখাস্ত আগামী ১৮/১১/২০২১ খ্রিঃ তারিখ এর মধ্যে সভাপতি, নিয়োগ সংক্রান্ত যাচাই বাছাই কমিটি ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত, গাইবান্ধা বরাবর ডাকযোগে প্রেরণ অথবা উল্লেখিত আদালতের কার্যালয়ে অফিস সময়ের মধ্যে (৯:০০-৫:০০) সরাসরি দাখিল করিতে হইবে।

আগামী ১৮/১১/২০২১ খ্রিঃ তারিখে উপরোল্লিখিত পদের প্রার্থীর বয়স ১৮ হইতে ৩০ বছরের মধ্যে হইতে হইবে। মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে উক্ত বয়সসীমা হইবে ৩২ বছর।

দরখাস্তে নিজ নাম, পিতার নাম, মাতার নাম, স্থায়ী ঠিকানা, বর্তমান ঠিকানা, জন্ম তারিখ, বয়স, জাতীয়তা, ধর্ম, শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে) এবং কোন কোটার প্রার্থী হইলে উহা উল্লেখ করিতে হইবে। বিভাগীয় প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করিতে হইবে।

আবেদনপত্রের সহিত নিম্নলিখিত কাগজাদি দাখিল করিতে হইবে-প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত-সদ্য তোলা ৩ কপি পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি, সকল শিক্ষাগত যোগ্যতার সনদের সত্যায়িত ফটোকপি, অভিজ্ঞতার সনদের (যদি থাকে) সত্যায়িত ফটোকপি, জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত ফটোকপি, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত মূল নাগরিকত্ব সনদ, প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত মূল চারিত্রিক সনদ

মুক্তিযোদ্ধা সন্তানদের ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তির মুক্তিযোদ্ধা সনদের সত্যায়িত ফটোকপি ও আবেদনকারীর সহিত সম্পর্কের মূল সনদ (প্রথম শ্রেণীর গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত), ১২/- টাকার ডাক টিকেট সম্মলিত ৯° x ৪ সাইজের ফেরৎ থাম (খামের উপর আবেদনকারীর বর্তমান ঠিকানা সম্বলিত) আবেদনপত্রের সহিত সংযুক্ত করিতে হইবে।

অসম্পূর্ণ, ত্রুটিপূর্ণ ও বিলম্বে প্রাপ্ত আবেদন বাতিল বলিয়া গণ্য হইবে। আর হ্যাঁ অষ্টম শ্রেণি পাশে উক্ত পদে আবেদন করতে পারলেও আবেদনকারী কে অগ্রাধিকার দেওয়া হবে যদি বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকে। আবেদনপত্রের খামের উপর পদের নাম ও নিজ জেলা উল্লেখ করিতে হইবে।

আবেদনকারীর ঠিকানায় লিখিত পরীক্ষার জন্য প্রবেশপত্র প্রেরণ করা হইবে। প্রার্থীকে লিখিত ও মৌখিক পরীক্ষার সময় প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের অভিজ্ঞতার সনদ (যদি থাকে) ও শিক্ষাগত যোগ্যতার সনদের প্রমাণপত্র সঙ্গে আনিতে হইবে।

নিয়োগ সংক্রান্ত বিষয়ে নিয়োগ বিজ্ঞপ্তি স্থগিতকরণ/সময়সীমা বর্ধিতকরণ/বাতিলকরণ বা যে কোন বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত গ্রহণের ক্ষমতা নিয়োগকারী কর্তৃপক্ষ সংরক্ষণ করেন।

জেলা ও দায়রা জজ আদালতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ নিয়ে কোন প্রশ্ন থেকে থাকলে নিচে কমেন্ট করে জানান।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply