অ্যাকশন এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

অ্যাকশন এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ActionAid Bangladesh Job Circular 2021 সম্প্রতি নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। উল্লেখ্য যে, উক্ত পদে কিছুসংখ্যক দক্ষ ও যোগ্য শিক্ষকদের নিয়োগ দেওয়া হবে। অ্যাকশন এইড যুক্তরাজ্যভিত্তিক একটা আন্তর্জাতিক উন্নয়ন মূলক সংস্থা এবং বৈশ্বিক ফেডারেশন। যা দারিদ্র ও অবিচারমুক্ত বিশ্বের জন্য কাজ করছে। অ্যাকশন এইড জব একটি আকর্ষণীয় ও সম্মানজনক পেশা। আগ্রহী প্রার্থীদেরকে প্রদত্ত নির্দেশনা অনুসারে নির্দিষ্ট সময়ের মেয়াদ শেষ হবার আগে আবেদন করার আহ্বান জানানো যাচ্ছে।

অ্যাকশনএইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

অ্যাকশন এইড এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ একটি ইমেজ ফাইল এ রূপান্তরিত করা হয়েছে যাতে আগ্রহী ও আবেদনকারী প্রার্থীরা খুব সহজে পড়ে নিতে পারে। আপনি যদি এই চাকরীর সার্কুলার কি পিডিএফ ফাইল ডাউনলোড করতে চান তাহলে আমাদের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে নিন। নিচে অ্যাকশন এইড বাংলাদেশ নিয়োগ ২০২১ এর বিস্তারিত তথ্য তুলে ধরা হলো।

অ্যাকশন এইড বাংলাদেশ নিয়োগ

চাকরির ধরণএনজিও চাকরি
প্রতিষ্ঠানের নামঅ্যাকশন এইড
পদের নামঃসার্কুলার দেখুন
পদসংখ্যা সার্কুলার দেখুন
শুন্যপদে নিয়োগের লোক সংখ্যাঅনির্দিষ্ট
বয়সঃ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাবিবিএ
জেলাযে কোন
আবেদন শুরুইতো মধ্যে শুরু হয়েছে।
আবেদনের শেষ তারিখ১৮ আগস্ট, ২০২১
কাজের ধরনফুলটাইম
চাকরির স্থানবাংলাদেশের যেকোনো জায়গায়
অন্যান্য অভিজ্ঞতা সার্কুলার দেখুন
কর্মসংস্থানের ধরনস্থায়ী চাকরি
বেতন পর্যালোচনামাসিক
উৎসব বোনাসসার্কুলার দেখুন
বেতন৬,০০০-৩০,০০০/-
মুদ্রাবিডিটি
আবেদনের মাধ্যমঅনলাইন
অভিজ্ঞতাসার্কুলার দেখুন
ওয়েবসাইটএখানে
ওয়েবসাইটএখানে

>>>অ্যাকশন এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ -এ আবেদনের পূর্বে নিচের ইমেজটি মনোযোগ দিয়ে পরুন<<<

অ্যাকশন এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ পিডিএফ ডাউনলোড

অ্যাকশন এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
অ্যাকশনএইড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আবেদনের মাধ্যম
  • লোকেশনঃ ঢাকা।
  • পদসংখ্যাঃ ০১ টি
  • বেতনঃ ৬,০০০-৩০,০০০/-

আবেদনের নিয়মঃ

একশন এইড এ নিয়োগ ২০২১ -এ আবেদন করতে আবেদনকারিকে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে যেতে হবে। আগামী ১৮ আগস্ট, ২০২১ তারিখের মধ্যে অনলাইনের মাধ্যমে সার্কুলারে উল্লেখিত থিকানায় আবেদন ফরম এবং প্রয়োজনীয় কাগজ পত্র জমা দিতে হবে। শুধুমাত্র অনলাইনে আবেদন করা পত্র গুলো গ্রহণযোগ্য হবে।

Action Aid Bangladesh Job Circular 2021
অ্যাকশন এইড এনজিওর তথ্য
এনজিওর নাম অ্যাকশন এইড বাংলাদেশ
ধরণ এনজিও
অফিসিয়াল ওয়েবসাইটhttps://actionaid.org/jobs
ঠিকানাবাড়ি এসই (সি) ৫/বি (পুরাতন ৮), রোড ১৩৬, গুলশান ১(৭,৯২৩,০৩ মাইল) ঢাকা, বাংলাদেশ, ১২১২

অ্যাকশন এইড বাংলাদেশ

অ্যাকশনএইড ১৯৮৩ সালে ভোলার একটি অনাথ আশ্রমে ‘ফর দ্য হু হ্যাভ লেস’ (স্থানীয়ভাবে ‘বিট্টোহিন’ নামে পরিচিত) নামে বাংলাদেশে এসেছিল। এটি যুক্তরাজ্যভিত্তিক একটি আন্তর্জাতিক অলাভজনক উন্নয়নমূলক সংস্থা। অ্যাকশনএইড বাংলাদেশ (এএবি) ১৯৭২ সালে এর প্রতিষ্ঠালগ্ন থেকেই ৩০টিরও বেশি দেশে দারিদ্র্যবিমোচন, শিশুকল্যাণ, পরিবারকল্যাণ ও সমাজগোষ্ঠীকে লক্ষ্য করা কার্যক্রম পরিচালনা করে আসছে। এছাড়া বঞ্চনা-অবহেলা থেকে মুক্তি, দক্ষ জনগোষ্ঠী সৃষ্টি এবং আত্মপ্রত্যয়ী ও দায়িত্বশীল জনগোষ্ঠী গঠন করাও এর অন্যান্য উদ্দেশ্য।

অ্যাকশনএইড বাংলাদেশ (এএবি) এর সবসময় একটি স্বতন্ত্র পন্থা ছিল সরলতার প্রথম দিন থেকে আজকের জটিল প্রকৃতির সমস্যা। অ্যাকশনএইড বাংলাদেশ খুব ছোট থেকে যাত্রা শুরু করে। অনেক সময় ধরে নিজেদের লক্ষে স্থির থেকে একটি ন্যূনতম পদ্ধতিতে আজকে দারিদ্র্যের বিরুদ্ধে লড়াই করতে চাওয়া স্পন্দনশীল এনজিও আন্দোলনের অপেক্ষাকৃত গুরুত্বপূর্ণ খেলোয়াড় হয়ে উঠেছে এএবি।

অ্যাকশনএইড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

 এর সমস্ত প্রয়োজনীয়তা সঠিকভাবে দেখুন এবং এখনই আবেদন করুন! সময় শেষ হওয়ার আগে। আপনি যদি বিকাশ লিমিটেড নতুন নিয়োগ ২০২১ এর জন্য অনলাইনে আবেদন করতে চান তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইট দেখতে হবে। কারন বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সংক্রান্ত সকল তথ্য আমাদের ওয়েবসাইটে দেওয়া আছে। আমরা আবারও পরবর্তী আবডেট প্রকাশ করব। আপনার যদি এই বিজ্ঞপ্তিটি সম্পর্কে কোন প্রশ্ন থাকে, তাহলে নিচে একটি মন্তব্য লিখুন।

jobs.othoeb.com বাংলাদেশের অন্যতম প্রধান চাকরি শেয়ারিং ওয়েবসাইট বা জব পোর্টাল। আমরা  chakrir khobor, bd jobs circular, আজকের চাকরির খবর, চাকরির পত্রিকা, সরকারী চাকরি, এনজিও চাকরি, NGO Jobs, Bd govt jobs, bd jobs today, bd career, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, নিয়োগ বিজ্ঞপ্তি 2021, daily education, চাকরির খবর পত্রিকা , চাকরির খবর ২০২১, চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির খবর.com, daily চাকরির খবর, বিকাশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১,অ্যাকশন এইড বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ইত্যাদি সকল খবরাখবর পেতে আমাদের সাথে থাকুন।

চলমান নিয়োগ বিজ্ঞপ্তিঃ

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply