ইউনিলিভার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ইউনিলিভার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ Unilever Bangladesh Job Circular 2021 সম্প্রতি প্রকাশ পেয়েছে। সংস্থাটির তাদের মানবসম্পদ বিভাগে জনশক্তি নিয়োগ করবে। তাই নির্ধারিত সময়ের মধ্যে, উপযুক্ত প্রার্থী কে আবেদন করার আহ্বান জানানো যাচ্ছে। আপনি যদি এই বিজ্ঞপ্তিটি সম্পর্কে আগ্রহী হয়ে থাকেন, তাহলে বিস্তারিত জানতে এই পেজটি ভিজিট করুন। কারণ, আমরা আমাদের ওয়েবসাইটে বিস্তারিতভাবে বিজ্ঞপ্তিটি তুলে ধরেছি। 

ইউনিলিভার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশ ইউনিলিভারের ভোগ্যপণ্য প্রস্তুত, বিপণন ও আমদানির সাথে সংশ্লিষ্ট। এটি বাংলাদেশ সরকার ও ইউনিলিভারের যৌথ উদ্যোগে পরিচালিত হয়ে থাকে। পূর্বে লিভার ব্রাদার্স বাংলাদেশ লিমিটেড নামে পরিচিত ছিল এটি। কিন্তু ২০০৪ সালের ডিসেম্বরে এর নাম পরিবর্তন করা হয়। প্রতিষ্ঠানটি তাদের মানবসম্পদ বিভাগে নতুন প্রার্থী নিযুক্ত করবেন।ইউনিলিভার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ চাকরি প্রত্যাশীদের জন্য একটা বড় সুজগ। আপনি যদি আবেদন করতে চান, তাহলে নিচে উল্লেখিত পয়েন্ট গুলো ভালভাবে দেখে নিন।

ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির ধরণকোম্পানি চাকরি
প্রতিষ্ঠানের নাম ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড
পদের নামঃসার্কুলার দেখুন
পদসংখ্যাঅসংখ্য
বয়সঃ১৮-৩০ বছর
চাকরির সময়ফুলটাইম
প্রার্থীর ধরননারী-পুরুষ
বেতন৪৫,০০০/-
মুদ্রাবিডিটি
চাকরির লোকেশনবাংলাদেশের যেকোনো স্থান
আবেদনের ঠিকানাjobs.bdjobs.com
শিক্ষাগত যোগ্যতাস্নাতক / ডিপ্লোমা / এইচএসসি / এসএসসি / জেএসসি
জেলাযে কোন
আবেদন শুরুইতোমধ্যে শুরু হয়েছে
আবেদনের শেষ তারিখ০১ সেপ্টেম্বর, ২০২১
আবেদনের পদ্ধতিঅনলাইন
ওয়েবসাইটএখানে
ওয়েবসাইটএখানে

Unilever Bangladesh Job Circular 2021 PDF Download

ইউনিলিভার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ অফিসিয়াল নোটিশ

আবেদনের যোগ্যতাঃ

ইউনিলিভার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ -এ আবেদনের জন্য আগ্রহী প্রার্থীকে স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রিধারী হতে হবে এবং সংশ্লিষ্ট বিষয়ে ৪ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সেইসাথে নেতৃত্বের গুণাবলী বিশ্লেষণ এবং সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা ব্যতিরেকে সংগঠনকে বিভিন্ন ব্যবসায়িক এজেন্ডা বাস্তবায়নের কাজ করতে হবে এবং যে কোনো ঝুঁকি নেওয়ার সাহসিকতা সম্পন্ন হতে হবে। আপনি যদি নিজেকে একজন যোগ্য ও উপযুক্ত প্রার্থী হিসেবে মনে করেন তাহলে আগামী ০১ সেপ্টেম্বর, ২০২১ তারিখের মধ্যে আবেদন করুন।

চাকরির দায়িত্বঃ

  • দীর্ঘমেয়াদী মানুষ, সক্ষমতা এবং ক্যাপাসিটি কৌশল অর্জনের জন্য মেট্রিক প্রতিষ্ঠায় প্রধান ভূমিকা পালন এবং অপারেশন এর জন্য প্রতিষ্ঠানে মূল এজেন্ডা স্থাপনের জন্য ফাংশানের অংশীদার স্থাপন।
  • ফাংশনের মধ্যে কর্মীদের কর্ম দক্ষতা বাড়ানো এবং বিকাশ করণ ব্যবসায়ীক উদ্দেশ্যগুলি প্রদান করার জন্য পরিবর্তন পরিচালনা এবং বাস্তবায়ন ওমর অংশীদারদের সঙ্গে অভ্যন্তরীণ এবং বাহিক সম্পর্ক গড়ে তোলা।
  • ব্যবসায়িক পরিকল্পনায় অংশগ্রহণ করেন এবং প্রতিষ্ঠানের মধ্যে ব্যবসাইক লোকের সাথে সংশ্লিষ্ট মানুষের কর্মসূচির সারিবদ্ধ করা। ব্যাবসায়িক কলাকৌশল এর সাথে সামঞ্জস্য রেখে লিড পরিবর্তন এবং প্রোগ্রাম রূপান্তর করা। সেইসাথে বাহিক দৃষ্টিভঙ্গি বজায় রেখে মানুষের প্রবণতা প্রত্যাশা করে এটিকে কৌশলে অনুবাদ করা।
  • উক্ত সংগঠনের বৃদ্ধির সংস্কৃতির সাথে সামঞ্জস্য রেখে সকল প্রকার ব্যবসায়িক কৌশল এবং ফলাফল প্রদানের জন্য ফাংশন এর মধ্যে প্রধান সম্পদ পরিকল্পনা, নিয়োগ উন্নয়ন এবং মূল প্রতিভা ধরে রাখা। টিম এবং সাংগঠনিক নকশা সমাধান পরিমাপযোগ্য কর্মক্ষমতা সূচক ও উন্নতির পরিকল্পনার প্রধান করে একটি উচ্চ কর্মদক্ষতা সংস্কৃতি তৈরি করতে ব্যবসার সাথে সহযোগিতা করন করাও এদের কাজ। সেইসাথে কার্যকরী প্রতিষ্ঠানের কর্মীদের সাথে নিয়মিত সংযোগের মাধ্যমে কার্যকর কর্মচারীর মধ্যে সুসম্পর্ক বজায় রাখা।
  • সব রকমের ঝুঁকি নিয়ে যেকোনো সমস্যা মোকাবেলা করার সাহসিকতা ও মন মানসিকতা এবং সেইসাথে প্রতিষ্ঠানের সংক্রান্ত সকল কাজে অংশগ্রহণ করা।

শিক্ষাগত যোগ্যতা এবং অন্যান্য দক্ষতাঃ

  • প্রথমত ইউনিলিভার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ -এ আবেদনের জন্য একটি স্বনামধন্য স্বীকৃত জাতীয়/আন্তর্জাতিক ইনস্টিটিউট থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রী। এইচআর বিজনেস পার্টনারিং/এফএমসিজি প্রতিষ্ঠানে কমপক্ষে চার বছরের কাজের অভিজ্ঞতা।
  • সক্ষমতা বিকাশের উপলব্ধি এবং দলীয় গতিশীলতা শহর সুন্দর ভাবে উপস্থাপনা ও জনসাধারণকে নেতৃত্ব দেওয়ার দক্ষতা ও অভিজ্ঞতা।
  • একশন অরিয়েন্টেড এ স্বাধীনভাবে কাজ করার ক্ষমতা সাথে কর্মমুখী প্রতিষ্ঠান এর বিভিন্ন ক্ষেত্রকে ইতিবাচকভাবে প্রবাহিত করা এবং প্রবাহিত করতে মালিকানা গ্রহণ করা। 

চলমান বিজ্ঞপ্তিঃ

ইউনিলিভার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ -এ আবেদন
১ঃইউনিলিভার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আগ্রহীরা ঘরে বসে অনলাইনে আবেদন করতে পারবেন। ইউনিলিভার বাংলাদেশের ওয়েবসাইট থেকে আবেদন করা যাবে এইচআর বিজনেস পার্টনার পদের জন্য।

ইউনিলিভার বাংলাদেশ নিয়োগ ২০২১

ইউনিলিভার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর সমস্ত প্রয়োজনীয়তা সঠিকভাবে দেখুন এবং এখনই আবেদন করুন! সময় শেষ হওয়ার আগে। আপনি যদি ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর জন্য অনলাইনে আবেদন করতে চান তাহলে আপনাকে আমাদের ওয়েবসাইট দেখতে হবে। কারন Unilever Bangladesh Job Circular 2021 সংক্রান্ত সকল তথ্য আমাদের ওয়েবসাইটে দেওয়া আছে। আমরা আবারও পরবর্তী আবডেট প্রকাশ করব। আপনার যদি এই বিজ্ঞপ্তিটি সম্পর্কে কোন প্রশ্ন থাকে, তাহলে নিচে একটি মন্তব্য লিখুন।

jobs.othoeb.com বাংলাদেশের অন্যতম প্রধান চাকরি শেয়ারিং ওয়েবসাইট বা জব পোর্টাল। আমরা chakrir khobor, bd jobs circular, আশা এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, আজকের চাকরির খবর, চাকরির পত্রিকা, সরকারী চাকরি, এনজিও চাকরি, NGO Jobs, Bd govt jobs, ইউনিলিভার বাংলাদেশ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ ইত্যাদি সকল খবরাখবর পেতে আমাদের সাথে থাকুন।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply