অনার্স ভর্তি রিলিজ স্লিপে মেধা তালিকা 2021 প্রকাশ

অনার্স ভর্তি রিলিজ স্লিপে মেধা তালিকা 2021 National University Honours Admission Release Slip 2021 সম্প্রতি প্রকাশিত হচ্ছে। জাতীয় বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থীদের জন্য বিরাট সুখবর। ২০২০-২১ শিক্ষাবর্ষে ১ম বর্ষ স্নাতক(সম্মান) শ্রেণির ভর্তি কার্যক্রমে ১ম রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ ও কলেজ কর্তৃক চূড়ান্ত ভর্তি নিশ্চয়ন সম্পর্কিত জরুরি বিজ্ঞপ্তি সকল অনার্স শিক্ষার্থীদের জন্য খুব প্রয়োজন। ইতোমধ্যে জানা গেছে যে, আগামী ০৪ নভেম্বর ২০২১ তারিখ বিকাল ৪ টায় ১ম রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ করা হবে।

আপনি কি অনার্স ১ম রিলিজ স্লিপ আবেদন ২০২১ এ অংশগ্রহণ করেছিলেন? অনার্স ভর্তি রিলিজ স্লিপে মেধা তালিকা 2021 প্রকাশ সংক্রান্ত সকল সঠিক খবরাখবর সবার আগে পেতে চান? যদি তাই হয়ে থাকে তাহলে বলবো, আমাদের jobs.othoeb.com এর সাথেই থাকুন। এখানে আপনারা অনার্স ভর্তির রিলিজ স্লিপে আবেদন সংক্রান্ত সকল তথ্য ২০২১ পেয়ে থাকবেন। তো চলুন এবার দেখে আসা যাক।

অনার্স ভর্তি রিলিজ স্লিপে মেধা তালিকা 2021

NU অনার্স ভর্তির রিলিজ স্লিপে আবেদন 2021

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ভর্তির ১ম ও ২য় মেধা তালিকায় যারা রিলিজ স্লিপে চান্স পায়নি সেই সকল শিক্ষার্থীদের জন্য সম্প্রতি তাদের আবেদন সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছিল। আর আগামী ০৪ নভেম্বর ২০২১ তারিখে এর অনার্স রিলিজ স্লিপ ২০২১ এর ফলাফল প্রকাশ পাচ্ছে। এই ভর্তির প্রোগ্রামে ১ম রিলিজ স্লিপের মেধা তালিকা প্রকাশ এবং কলেজ কর্তৃক চূড়ান্ত ভর্তির নিশ্চিতকরণের বিষয়ে জরুরি বিজ্ঞপ্তি দেওয়া হবে। নিচের ইমেজ ফাইলটি মনোযোগ সহকারে পড়ুন। আর পরবর্তী আপডেট পেতে আমাদের সাথেই থাকুন।

NU অনার্স ভর্তির রিলিজ স্লিপে আবেদন 2021

অনার্স ভর্তি রিলিজ স্লিপে মেধা তালিকা 2021 প্রকাশ

চলমান বিজ্ঞপ্তি গুলোঃ

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স ভর্তি ২০২০-২০২১ রিলিজ স্লিপ

Merit List 2021 Publication in Honors Admission Release Slip 2021 Release of Merit List of 1st Release Slip in 1st Year Graduation (Honors) Class Admission Program in Academic Year and Urgent Notification on Confirmation of Final Admission by College Will be done.

অনার্স ভর্তি রিলিজ স্লিপে মেধা তালিকা 2021 ফলাফল জানতে SMS করবেন যেভাবেঃ
(nu<space>athn<space>roll no টাইপ করে Send করতে হবে 16222 নম্বরে।)

রাত ৯ টা থেকে অনলাইনে যেভাবে ফলাফল চেক করবেন, দেখে নিনঃ

উক্ত ওয়েবসাইট(http://app5.nu.edu.bd/nu-web/applicant/home.action)-এ আপনার আবেদনের Admission Roll No. ও PIN(আবেদন ফর্মে পাবেন) দিয়ে লগইন করলে ফলাফল প্রদর্শিত হবে।
১ম রিলিজ স্লিপের মেধা তালিকায় স্থানপ্রাপ্ত শিক্ষার্থীদের অনলাইনে ভর্তি ফরম পূরণ করতে হবে ০৪/১১/২০২১ থেকে ১৩/১১/২০২১ তারিখের মধ্যে।


***ভর্তি সংক্রান্ত বিস্তারিত স্ব স্ব কলেজ নোটিশ দিয়ে জানাবে। কলেজ নোটিশ অনুযায়ী ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে হবে***

বিকাশ এপ ডাউনলোড করে প্রথম প্রথম লগ ইনে পাবেন ১৫০ টাকা ইনস্ট্যান্ট বোনাস, সাথে ৫০ টাকা বোনাস একদম ফ্রী – Bkash App Download Link শিক্ষার সব খবর সবার আগে জানতে আমাদের jobs.othoeb.com এর ফেসবুক পেজ ফলো করুন।

শেয়ার করে রাখুন

2 Comments

Leave a Reply