নগদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

নগদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ Nagad Job Circular 2021 সম্প্রতি নগদ মোবাইল ব্যাংকিং কোম্পানিতে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সংস্থাটি নিম্নোক্ত বিভাগে জনশক্তি নিয়োগ করবে। তাই উপযুক্ত প্রার্থীদেরকে নির্ধারিত সময়ের মধ্যে আবেদন করার জন্য আহ্বান জানানো যাচ্ছে।

নগদ বাংলাদেশের একটি যুগান্তকারী ও নিরাপদ ডিজিটাল ফিনান্সিয়াল সার্ভিস যা আপনাকে সবচেয়ে কম খরচে ক্যাশ ইন, ক্যাশ আউট, টাকা পাঠানো, মোবাইল রিচার্জ সহ বিবিধ দৈনিক লেনদেনের সকল সুযোগ সুবিধা দিয়ে থাকে। আপনি যদি এই বিজ্ঞপ্তিটি সম্পর্কে আগ্রহী হয়ে থাকেন তাহলে বিস্তারিত জানতে এই পেজটি ভিজিট করুন। কারণ আমরা এখানে বিস্তারিতভাবে বিজ্ঞপ্তিটি তুলে ধরেছি।

নগদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

নগদ- এ আপনার ক্যারিয়ার বিকাশিত ও সাফল্যমন্ডিত করার সুবর্ণ সুযোগ রয়েছে। ডাক বিভাগের ডিজিটাল মোবাইল ব্যাংকিং নগদে কাজ করার জন্য জরুরিভিত্তিতে চট্টগ্রাম বিভাগের মধ্যে অস্থায়ী ভিত্তিতে কিছুসংখ্যক দক্ষ, উদ্যমী ও পরিশ্রমী লোক নিয়োগ দেওয়া হবে। নগদ বাংলাদেশের প্রাইভেট প্রতিষ্ঠান/ প্রাইভেট কোম্পানি হিসেবে একটি সুনামধন্য প্রতিষ্ঠান। আপনি চাইলে এখান থেকে নগদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ দেখতে এবং সে অনুযায়ী চাকরির আবেদন করতে পারবেন।

নগদ মোবাইল ব্যাংকিং চাকরি ২০২১

চাকরির ধরণসরকারী
প্রতিষ্ঠানের নাম নগদ মোবাইল ব্যাংকিং
পদের নামঃসার্কুলার দেখুন
পদসংখ্যা০২ টি
বয়সঃ১৮-৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাএসএসসি, স্নাতক ও স্নাতকোত্তর পাস
জেলাযে কোন
আবেদন শুরুইতো মধ্যে শুরু হয়েছে।
আবেদনের শেষ তারিখ সার্কুলার দেখুন
আবেদনের পদ্ধতিঅনলাইন
ওয়েবসাইটএখানে
ওয়েবসাইটএখানে

আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র, শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি, দুই কপি ছবি, ভোটার আইডি কার্ডের স্ক্যান কপি এবং জীবনবৃত্তান্তসহ অফিস চলাকালীন সময়ে নিম্নের ঠিকানায় জমা দিতে হবে।

  • শূন্য পদঃ DSE(ডিএসই)
  • পদের সংখাঃ ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতাঃ  এসএসসি পাশ
  • শূন্য পদঃ ব্র্যান্ড প্রমোটর / ব্র্যান্ড এক্সিকিউটিভ
  • পদের সংখাঃ ০১ টি
  • শিক্ষাগত যোগ্যতাঃ কমপক্ষে এসএসসি পাস। এইচএসসি কিংবা স্নাতক অধ্যায়নরত ছাত্রছাত্রীরা আবেদন করলে অগ্রাধিকার পাবে
  • কোম্পানিঃ মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস (নগদ)।
  • করনীয় কাজঃ গ্রাহকের নগদ একাউন্ট খুলে দেওয়া ও অ্যাকাউন্ট অ্যাক্টিভ করে দেওয়া।
  • কাজের ধরনঃ সম্পূর্ণ ফিল্ডওয়ার্ক ভিত্তিক কাজ প্রতিদিন ফিল্ডে গিয়ে কাস্টমারের সাথে কথা বলে টার্গেট অনুযায়ী নগদ এর একাউন্ট খোলার একাউন্ট একটিভ করে দেওয়া।
  • যোগ্যতাঃ কমপক্ষে এসএসসি পাস। এইচএসসি / স্নাতক অধ্যায়নরত ছাত্রছাত্রীরা আবেদন করলে অগ্রাধিকার পাবে।
  • কর্ম ঘন্টাঃ ৫ থেকে ৬ ঘন্টা।
  • কর্মস্থলঃ নিজ এলাকা।
  • পেমেন্টঃ প্রতিটি সফল অ্যাক্টিভেটেড একাউন্টের একাউন্ট প্রতি ৪২ টাকা

Nagad Job Circular 2021

নগদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
নগদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
নগদ নিয়োগ বিজ্ঞপ্তি
নগদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
আবেদনের নিয়মাবলীঃ

নগদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ তে আগ্রহী প্রার্থীদের প্রয়োজনীয় কাগজপত্র, শিক্ষাগত যোগ্যতার সনদের ফটোকপি, দুই কপি ছবি, ভোটার আইডি কার্ডের স্ক্যান কপি এবং জীবনবৃত্তান্তসহ চলাকালীন সময়ে নিম্নের ঠিকানায় জমা দেওয়ার জন্য বলা হলো।

অন্যান্য যোগ্যতাঃ

১.প্রার্থীর অবশ্যই অপরিচিত মানুষের সাথে কথা বলার দক্ষতা থাকতে হবে।

২. প্রার্থীর অবশ্যই স্মার্টফোন থাকতে হবে এবং স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা থাকতে হবে।

. বিকাশ নগদ রকেট ইত্যাদি মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস সম্পর্কে ধারণা থাকতে হবে।

৪. ছেলে মেয়ে উভয়েই আবেদন করতে পারবে।

৫. ফিল্ড ওয়ার্ক এ অভিজ্ঞতা রয়েছে এমন প্রার্থীরা অগ্রাধিকার পাবে।

৬. টিম গঠন করে কাজ করতে পারলে টিম গঠন করিবার সুযোগ পাবে।

শর্তাবলীঃ 
  • অপরিচিত মানুষের সাথে কথা বলার দক্ষতা থাকতে হবে।
  • প্রার্থীর অবশ্যই স্মার্টফোন ব্যবহার করার অভিজ্ঞতা থাকতে হবে।
  • প্রার্থীকে অবশ্যই দক্ষ উদ্যমী ও পরিশ্রমই হতে হবে।

>>>কর্মস্থলঃ চট্টগ্রাম

টার্গেট পূরণের সর্বসাকুল্যে বেতন ও শর্তঃ
  • ৩৫০ একাউন্ট এর অধিক হলে ১৪,৭০০ টাকা, বোনাস ৩,৩০০ টাকা সহ মোট ১৮,০০০ টাকা।
  • ৪০০ একাউন্টের অধিক হলে ১৬,৮০০ টাকা, বোনাস ৪,২০০ টাকা সহ মোট ২১,০০০ টাকা।
  • ৫০০ একাউন্টের অধিক হলে ২১,০০০ টাকা, বোনাস ৬,০০০ টাকা সহ মোট ২৭,০০০ টাকা

নগদ মোবাইল ব্যাংকিং জব সার্কুলার ২০২১

নগদ বাংলাদেশ ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের অধীনে বাংলাদেশ ডাক বিভাগের মোবাইল ফোন ভিত্তিক ডিজিটাল আর্থিক সেবা যা একটি অর্থ আদান-প্রদানের পরিষেবা। এটি থ্রার্ড ওয়েভ টেকনোলজি লিমিটেড কর্তৃক পরিচালিত। এটি বাংলাদেশ ডাক বিভাগের পূর্বে চালুকৃত পোস্টাল ক্যাশ কার্ড এবং ইলেকট্রনিক মানি ট্রান্সফার সিস্টেম (ইএমটিএস)-এর নতুন সংস্করণ। নগদ অ্যাকাউন্ট খুলে একজন গ্রাহক দেশের যে কোনো স্থান থেকে নিজের মোবাইলে অর্থ জমা, উত্তোলন এবং বিভিন্ন ক্ষেত্রে অর্থ স্থানান্তর সহ বিভিন্ন বিল পরিশোধ করতে পারেন। নগদ-এর সদর দফতর ঢাকার বনানী এলাকার কামাল আতাতুর্ক এভিনিউতে অবস্থিত।

এই আর্থিক পরিষেবাটি বাংলাদেশ ডাক আইন সংশোধনী ২০১০ ধারা ৩(২)-এর অধীনে নিয়ন্ত্রিত, বিশেষত বাংলাদেশ সরকার কর্তৃক বাংলাদেশ ডাক বিভাগ প্রণীত একটি স্বতন্ত্র আইন। বাংলাদেশ ডাক বিভাগ কর্তৃক ১১ অক্টোবর ২০১৮ সালে এই ডিজিটাল আর্থিক সেবা চালু করা হয়। ২০১৯ সালের ২৬ মার্চ, বাংলাদেশের ৪৯তম স্বাধীনতা দিবস উদযাপনের মাধ্যমে এটি কার্যক্রম শুরু করে।

নগদ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ , নগদ এর নিয়োগ বিজ্ঞপ্তি, নগদ এর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২০, নগদ মোবাইল ব্যাংকিং নিয়োগ বিজ্ঞপ্তি, নগদ মোবাইল ব্যাংকিং জব সার্কুলার, ডাক বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, nogod job circular, nogod job circular 2020, Nagad Job Circular 2020, নগদ মোবাইল ব্যাংকিং জব সার্কুলার 2021, নগদ মোবাইল ব্যাংকিং হেড অফিস, nagad job vacancy, nagad bangladesh career, nogod logo, nagad bd career, career at nagad, nagad mobile banking, nagad interest rate, nagad .

সতর্কতাঃ চাকরিতে আবেদন করার পূর্বে অবশ্যই বিজ্ঞপ্তিটি খুব ভালোভাবে পড়ে বুঝে নেবেন। এরপর বিজ্ঞপ্তিতে উল্লেখিত সকল তথ্য / যোগ্যতার সাথে যদি আপনার যোগ্যতা মিলে যায় তবে আবেদন করবেন।

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলোঃ

পোস্ট সম্পর্কিত সকল টপিক গুলোঃ chakrir khobor, bd jobs circular, আজকের চাকরির খবর, চাকরির পত্রিকা, সরকারী চাকরি, এনজিও চাকরি, NGO Jobs, Bd govt jobs, bd jobs today, bd career, নিয়োগ বিজ্ঞপ্তি, নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, নিয়োগ বিজ্ঞপ্তি 2021, daily education, চাকরির খবর পত্রিকা, চাকরির খবর ২০২১, চাকরির খবর apk, চাকরির খবর bd jobs, চাকরির খবর.com, daily চাকরির খবর, e চাকরির খবর, চাকরির খবর govt, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি 2021, চাকরী নিয়োগ বিজ্ঞপ্তি, চাকরীর নিয়োগ বিজ্ঞপ্তি, new চাকরির খবর, চাকরির খবর paper, চাকরির খবর পত্রিকা।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply