জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ Jagorani Chakra Foundation Job Circular 2021 সম্প্রতি শূন্য পদে নতুন জনবহুল নিয়োগের নিমিত্তে তাদের এনজিও কর্তৃপক্ষ কর্তৃক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।  নিম্নোক্ত শূন্য পদ সমূহ সরাসরি নিয়োগের মাধ্যমে পূরণের জন্য বাংলাদেশের স্থায়ী নাগরিক গণের নিকট হতে অনলাইনে নির্ধারিত ফরমে দরখাস্ত আহবান করা যাচ্ছে।

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

জাগরনী চক্র ফাউন্ডেশন তাদের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের উপর মনোযোগ নিবদ্ধ করে, কমিউনিটি অনগ্রসর ও অসহায় মানুষের চাহিদা মোকাবেলার করতে প্রতিশ্রুতিবদ্ধ হয়। এটি বাংলাদেশের দক্ষিণ-পশ্চিম অঞ্চলের একটি জাতীয় সামাজিক কল্যাণ প্রতিষ্ঠান। আপনি যদি তাদের মধ্যে একজন হয়ে থাকেন তাহলে হতে পারে আজকের জাগরণী চক্র ফাউন্ডেশন জব সার্কুলার ২০২১ বিজ্ঞপ্তিটিই তাদের জন্য একটা বড় সুযোগ। তাই আপনি আপনার শিক্ষাগত যোগ্যতার উপর নির্ভর করে বিস্তারিত জানার পর চাকরির জন্য আবেদন করতে পারেন। তাই আবেদনের নিয়মগুলো সঠিকভাবে পড়তে থাকুন এবং সময় থাকতে আবেদন করুন। 

ইতোপূর্বে সংস্থা হতে অব্যাহতি প্রাপ্ত হয়েছেন, নারী ও শিশু নির্যাতন এবং যৌন হয়রানির অভিযোগ এ অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নাই । যে কোনো ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে।

এক নজরে দেখে নিন

চাকরির ধরণ এনজিও চাকরি
প্রতিষ্ঠানের নামজাগরণী চক্র ফাউন্ডেশন
পদের নামঃসার্কুলার দেখুন
পদসংখ্যাবিপুল পদে
বয়সঃ৩৫ বছর
শিক্ষাগত যোগ্যতাএমবিএ/এইচআরএম/ স্নাতকোত্তর।
জেলাযেকোনো জেলা
আবেদন শুরু১০ অক্টোবর ২০২১
আবেদনের শেষ তারিখ১৪ অক্টোবর ২০২১
কাজের ধরনফুলটাইম
চাকরির স্থানবাংলাদেশের যেকোনো স্থানে
অন্যান্য যোগ্যতা সার্কুলার দেখুন নিচে
অন্যান্য অভিজ্ঞতাসার্কুলার দেখুন নিচে
বেতন পর্যালোচনামাসিক
উৎসব বোনাসসার্কুলার দেখুন
চাকরির উৎসOnline Job Portal
বেতন ৩০,৩৯২-৩৬,৫৯৯/-
আবেদনের মাধ্যমঅনলাইন/ ই- মেইল
অভিজ্ঞতাসার্কুলার দেখুন নিচে
ওয়েবসাইটএখানে
নতুন চাকরির আপডেট সবার আগে আমাদের মোবাইল Apps এ পাবেনডাউনলোড

দেখে নিনঃ সকল চলমান চাকরির বিজ্ঞপ্তির লিস্ট

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সার্কুলার

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সার্কুলার
জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চলমান নিয়োগ বিজ্ঞপ্তিঃ

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২

আবেদন করার নিয়মাবলী ও শর্তাবলীঃ

জাগরণী চক্র ফাউন্ডেশন বরাবর উক্ত ব্যক্তির জন্য আগ্রহী প্রার্থীদের আবেদন করতে হবে। আবেদনের সাথে প্রার্থীর সদ্য তোলা পাসপোর্ট সাইজের রঙ্গিন ছবি সহ পূর্ণাঙ্গ জীবন বৃত্তান্ত সংযুক্ত করতে হবে। সেইসাথে আবেদনপত্রের মোবাইল নম্বর এবং খামের উপরে/ইমেইল এর ক্ষেত্রে সাবজেক্ট লাইনে পদের নাম উল্লেখ করতে হবে। ইতোপূর্বে সংস্থা হতে অব্যাহতি প্রাপ্ত হয়েছে নারী ও শিশু নির্যাতন এবং যৌন হয়রানির অভিযোগে অভিযুক্ত প্রার্থীদের আবেদন করার প্রয়োজন নেই। যেকোনো ধরনের সুপারিশ প্রার্থীর অযোগ্যতা বলে গণ্য হবে এবং নারী প্রার্থীদের আবেদন করা হচ্ছে। 

অন্যান্য সুযোগ-সুবিধা সমূহঃ

বেতন-ভাতা ছাড়াও সংস্থার নিয়ম অনুযায়ী বাৎসরিক ইনক্রিমেন্ট, উৎসব ভাতা, সিপিএফ, গ্রাচুইটি, বৈশাখী ভাতা ইনসেনটিভ বোনাস লাঞ্চ ভাতা ইত্যাদি সহ অন্যান্য সুবিধা প্রদান করা হবে। এছাড়াও নির্ধারিত মেয়াদাস্তে যোগ্যতা দক্ষতা ও কর্ম মূল্যায়ন ভিত্তিতে উচ্চপদে পদয়তির সুযোগ রয়েছে।

জাগরণী চক্র ফাউন্ডেশন শাখাঃ

জাগরণী চক্র ফাউন্ডেশন বাংলাদেশের একটি সামাজিক কল্যাণ প্রতিষ্ঠান। ১৯৭৬ সালে বাংলাদেশের দক্ষিণ-পশ্চিম অবস্থিত এই ফাউন্ডেশন বছরের পর বছর তাদের সামাজিক ও অর্থনৈতিক উন্নয়নের ওপর মনোযোগ নিবন্ধন করছে। কমিউনিটি অনগ্রসর ও অসহায় মানুষের চাহিদা মোকাবেলা করতে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে এই এনজিও সংস্থা। 

ফাউন্ডেশন এর মূল লক্ষ্যঃ

জাগরণী চক্র ফাউন্ডেশন এর সামাজিকভাবে কেবল একটি দৃষ্টিভঙ্গি আছে। দারিদ্র পরাজিত করে এবং মানুষ হয়েছে যেখানে, অর্থনৈতিকভাবে টেকসই এবং পরিবেশগতভাবে সুষম সম্প্রদায় মর্যাদা, মর্যাদা ও নিরাপত্তা বাস।

ফাউন্ডেশন এর মিশনঃ

জাগরণী চক্র ফাউন্ডেশন তাদের আস্থা লালন-পালন চাহিদা এবং অতি দরিদ্র, দরিদ্র ও অনগ্রসর সম্প্রদায়ের উপর ভিত্তি করে সম্ভাব্য স্থানীয় আঞ্চলিক ও জাতীয় প্রোগ্রাম কাজ চালিয়ে এবং সম্পদ ভাগ করার ক্ষমতা তৈরি করে এবং বিকাশ নিয়ন্ত্রণ এবং খুঁজে তাদের চেষ্টা বজায় রাখা হবে বৃহত্তম সমৃদ্ধি এবং তাদের জীবনের উপাদান অবস্থার উন্নতি।

জাগরণী চক্র ফাউন্ডেশন পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনা

জাগরণী চক্র ফাউন্ডেশন জব অ্যাপ্লিকেশন ফর্ম চাকরিপ্রার্থীরা জাগরণী চক্র ফাউন্ডেশন অফিসের অফিসিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করতে পারেন। জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ চাকরির আবেদন ফরমটি সঠিক তথ্য দিয়ে পূরণ করুন এবং নির্দিষ্ট সময়ের মধ্যে উক্ত কার্যালয়ে পাঠিয়ে দিন। আপানারা পরবর্তী আপডেট পেতে আমাদের jobs.othoeb.com এর সাথেই থাকুন। এখানে জাগরণী চক্র ফাউন্ডেশন পরীক্ষার তারিখ এবং আসন পরিকল্পনাসহ সকল খবরাখবর আপডেট করা হয়ে থাকে।

জাগরণী চক্র ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ নিয়ে কোন প্রশ্ন থেকে থাকলে নিচে কমেন্ট করে জানান।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

One comment

  1. জাগোরনী চক্র ফাউন্ডেশনে নিয়োগ পরীক্ষা কি রকম প্রশ্ন আসতে পারে

Leave a Reply