আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ IFIC Bank Limited Job Circular 2021: আইএফআইসিতে আবার নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত হয়েছে। আপনারা যোগ্যতা অনুযায়ী আবেদন করুন। এখানে আইএফআইসি ব্যাংক নিয়োগ ২০২১ এর সকল কিছু বিস্তারিত দেওয়া হলো। উল্লেখ্য যে বাংলাদেশের সকল জেলার প্রার্থীরা দরখাস্ত করতে পারবেন। আগ্রহী প্রার্থীগণ আগামী ৩১ অক্টোবর ২০২১ সময়সীমার মধ্যে আবেদন করুন।

আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২১

বাংলাদেশের সর্বাধিক জনপ্রিয় বেসরকারি ব্যাংক এর অন্যতম সেরা ব্যাংক, আইএফআইসি ব্যাংক লিমিটেড। ১৯৭৬ সালে যাত্রা শুরু করে এই ব্যাংকটি, বাংলাদেশের একটি জনপ্রিয় প্রাইভেট বাণিজ্যিক ব্যাংক হিসেবে প্রতিষ্ঠা লাভ করে। আই এফ আই সি এর পুরো নাম হল ইন্টারন্যাশনাল ফাইন্যান্স ইনভেস্টমেন্ট এন্ড কমার্স। নিম্নোক্ত শূন্যপদে নতুন জনবল নিয়োগের নিমিত্তে তাদের উদ্দেশ্য ও লক্ষ্য পূরণে আকর্ষণীয় বেতন কাঠামোতে বেশ কিছুসংখ্যক উদ্যমী এবং পরিশ্রমী জনবল নিয়োগ দেওয়া হবে।

এক নজরে দেখে নিন

চাকরির ধরণব্যাংক চাকরি
প্রতিষ্ঠানের নামআইএফআইসি ব্যাংক লিমিটেড
পদের নামঃকাম ও ম্যানেজমেন্ট ট্রেইনি
পদসংখ্যাঅনির্দিষ্ট
বয়সঃ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতামাস্টার্স/স্নাতক
চাকরির লোকেশোনবাংলাদেশের যেকোনো স্থান
জেলাযে কোন
আবেদন শুরু১৪ অক্তবর ২০২১
আবেদনের শেষ তারিখ৩১ অক্টোবর, ২০২১
কাজের ধরনফুলটাইম
কর্মসংস্থানের ধরনস্থায়ী চাকরি
বেতন পর্যালোচনামাসিক
এনজিওর ঠিকানাআইএফআইসি টাওয়ার, ৬১ পুরানা পল্টন, ঢাকা-১০০০.
উৎসব বোনাসসার্কুলার দেখুন
বেতন৩৫,৯০০/-
মুদ্রাবিডিটি
আবেদনের মাধ্যমঅনলাইন
ফোন নম্বর ও ফ্যাক্স +০৯৬৬৬৭১৬২৫০ +৮৮০২৯৫৫৫৪১০২.
ই-মেইলinfo@ificbankbd.com.
অভিজ্ঞতাসার্কুলার দেখুন
ওয়েবসাইটএখানে
নতুন চাকরির আপডেট সবার আগে আমাদের
মোবাইল Apps এ পাবেন
ডাউনলোড

দেখে নিনঃ সকল চলমান চাকরির বিজ্ঞপ্তির লিস্ট

আইএফআইসি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

  • পদের নামঃ কাম ও জয়েন ম্যানেজমেন্ট ট্রেইনি।
  • শূন্য পদের সংখ্যাঃ অনির্দিষ্ট।
  • শিক্ষাগত যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে মাস্টার্স/অনার্স ডিগ্রিধারী।
  • জব লোকেশনঃ বাংলাদেশের যে কোন স্থান।
  • আবেদনের সময়সীমা ৩১ অক্টোবর ২০২১
আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২১ এ আবেদনের নিয়ম

শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য অভিজ্ঞতাঃ

আইএফআইসি ব্যাংক লিমিটেড বাংলাদেশের একটি ব্যাংকিং সংস্থা। যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সীমিত দায়বদ্ধতায় অন্তর্ভুক্ত। 

সম্প্রতি প্রকাশিত ইন্টার্নেশনাল ফিনান্স ইনভেসমেন্ট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এর হাত ধরে শূন্য পদে কিছু সংখ্যক দক্ষ জনবল নিয়োগ করা হবে। 

বয়স সীমা ১৮ থেকে ৩০ বছর, অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে বয়স সীমা শিথিলযোগ্য আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সার্কুলারে উল্লেখ্য।

আইএফআইসি ব্যাংক লিমিটেড এর কাম এবং ম্যানেজমেন্ট ট্রেইনি পদে আবেদনের জন্য আগ্রহী প্রার্থীকে মাস্টার্স বা অনার্স ডিগ্রিধারী হতে হবে। 

আবেদনকারীদের উক্ত বিষয়ে স্নাতক সম্মান ও স্নাতকোত্তর সমমান পরীক্ষায় সনাতন পদ্ধতিতে প্রথম শ্রেণি অগ্রিম পদ্ধতিতে সিজিপিএ তে থার্ড ডিভিশন থাকতে হবে।

সেই সাথে বিএসসি ইঞ্জিনিয়ারিং এ (সিভিল/ইইই/কম্পিউটার সাইন্স/টেলি কমিউনিকেশনস) স্নাতকোত্তর সমমান পরীক্ষায় প্রথম শ্রেণি অগ্রিম পদ্ধতি তে সিজিপিএ ফার্স্ট ডিভিশন থাকতে হবে। 

আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ -এ আগ্রহী যোগ্য প্রার্থীগণকে সদ্য তোলা দুই কপি পাসপোর্ট সাইজ ছবি, সিভি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার সনদপত্র এবং জাতীয় পরিচয় পত্র সহ আবেদন পত্র (খামের উপরে পদবী উল্লেখসহ) আগামী ৩১-১০-২০২১ তারিখের মধ্যে নিম্নোক্ত ঠিকানায় প্রেরণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

আইএফআইসি ব্যাংক ম্যানেজমেন্ট ট্রেইনি প্রোগ্রাম পদে কর্মরত প্রার্থীগণ তাদের যোগ্যতার ওপর নির্ভর করে আবেদন করবেন। কারণ অযোগ্য ব্যক্তি এবং ভুল তথ্য জমাদানকারী প্রার্থীকে কর্তৃপক্ষ কর্তৃক বহিষ্কারের ক্ষমতা রাখে। 

বেতন নির্ধারণের ক্ষেত্রে জাতীয় বেতন স্কেল নীতিমালা অনুসরণ করা হবে তবে সার্কুলারে উল্লেখ রয়েছে উক্ত পদের জন্য কর্মরত ৫৩৬০০ টাকা মাসিক প্রদান করা হবে। 

আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ আগ্রহী প্রার্থীগণ সঠিকভাবে আবেদনের জন্য উল্লেখ্য সার্কুলার টি মনোযোগ সহকারে পড়ুন এবং অনলাইন আবেদনের মাধ্যমে জেনে আবেদন করুন আর সময় থাকতে উল্লিখিত ঠিকানায় সিভি পাঠিয়ে দিয়েন।

চলমান নিয়োগ বিজ্ঞপ্তি গুলোঃ

আইএফআইসি ব্যাংক লিমিটেড

তথ্য সূত্রঃ আইএফআইসি ব্যাংক

ইন্টারন্যাশনাল ফিনান্স ইনভেস্টমেন্ট অ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেড (আইএফআইসি ব্যাংক) একটি ব্যাংকিং সংস্থা যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশের সীমিত দায়বদ্ধতায় অন্তর্ভুক্ত। এটি দেশের অভ্যন্তরে একটি ফিনান্স কোম্পানী হিসাবে কাজ করার এবং বিদেশে যৌথ উদ্যোগ ব্যাংক / আর্থিক প্রতিষ্ঠান প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ সরকার এবং বেসরকারী খাতে স্পনসরদের মধ্যে একটি যৌথ উদ্যোগ হিসাবে ১৯৬৬ সালে সরকারের নির্দেশে প্রতিষ্ঠিত হয়েছিল।

১৯৮৩ সালে যখন সরকার বেসরকারী খাতে ব্যাংকগুলিকে অনুমতি দেয় তখন আইএফআইসি একটি পূর্ণাঙ্গ বাণিজ্যিক ব্যাংকে রূপান্তরিত হয়। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এখন ব্যাংকের শেয়ার মূলধনের ৩২..৭৫% অংশ নিয়েছে।

পরিচালক ও স্পনসরদের বাণিজ্য ও বাণিজ্যের ক্ষেত্রে বিস্তৃত অভিজ্ঞতা রয়েছে .৩৩% শেয়ার মূলধন এবং বাকী স্থানীয় এবং বিদেশী এবং সাধারণ শেয়ারহোল্ডার উভয়ই প্রতিষ্ঠানের হাতে রয়েছে।আমাদের মিশন হ’ল আমাদের ক্লায়েন্টদের দক্ষ এবং নিবেদিত কর্মীদের সাহায্যে সেবা প্রদান যাঁর সৃজনশীল প্রতিভা, উদ্ভাবনী ক্রিয়া এবং প্রতিযোগিতামূলক প্রান্তটি আমরা যত্নশীল সকল প্রতিষ্ঠান এবং ব্যক্তিদের গুণমানের পরিষেবা দেওয়ার ক্ষেত্রে আমাদের অবস্থানকে অনন্য করে তোলে।

আমরা জনগণ এবং সম্প্রদায়ের কল্যাণ ও অর্থনৈতিক সমৃদ্ধির প্রতি প্রতিশ্রুতিবদ্ধ, কারণ আমরা তাদের কাছ থেকে আমাদের অনুপ্রেরণা অর্জন করি এবং অগ্রগতির সমৃদ্ধির দিকে এগিয়ে চলি।

একটি তীব্র প্রতিযোগিতামূলক এবং জটিল আর্থিক এবং ব্যবসায়িক পরিবেশে আমরা বিশেষত সকলের বৃদ্ধি এবং লাভের দিকে মনোনিবেশ করি।নিখরচায়তা: সর্বদা, সর্বত্র আমরা যা করি তার মধ্যে উত্সাহী অখণ্ডতা।

ন্যায্যতা: স্বচ্ছতার সাথে আমাদের গ্রাহকদের জন্য সর্বোত্তম অফার দেওয়ার জন্য প্রচেষ্টা করা।উদ্ভাবন: সৃজনশীলতাকে উত্সাহ দেওয়া এবং লালন করা।প্রতিশ্রুতিবদ্ধ: গ্রাহক সেবার ক্ষেত্রে দক্ষতা অর্জন এবং স্টিমহোল্ডারদের মান বাড়ানোর জন্য প্রতিশ্রুতিবদ্ধ।

IFIC Bank Job Circular List :
 আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ ২০২১ এ আবেদনের নিয়ম
আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আইএফআইসি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ নিয়ে কোন প্রশ্ন থেকে থাকলে নিচে কমেন্ট করে জানান।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply