স্নাতক পাসে সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – City bank Job Circular 2021: এইমাত্র প্রকাশ পেয়েছে। দেশের অন্যতম শীর্ষস্থানীয় এই ব্যাংকে শূন্য পদে লোকবল নিয়োগ দেওয়া হবে। নির্ধারিত সময়ের মধ্যে অভিজ্ঞতাসম্পন্ন যোগ্য ব্যক্তিদের আবেদন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হলো। ব্যাংকিং প্রশাসনের শাখায় সিটি ব্যাংক অন্যতম চালিকা ব্যাংক। বেসরকারি সিটি ব্যাংক লিমিটেড সম্প্রতি যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তাতে উল্ললেখিত, যাঁরা প্রথম কর্মজীবনে যোগ দেবেন, তাঁদের নিয়োগ দেবে ব্যাংকটি। এ পদে আবেদন করার জন্য অভিজ্ঞতার প্রয়োজনীয়তা আছে।

সিটি ব্যাংকের নতুন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

দেশের সবচেয়ে প্রতিষ্ঠিত পাঁচটি বাণিজ্যিক ব্যাংকের মধ্যে একটি শীর্ষ ব্যাংক সিটি ব্যাংক লিমিটেড। যা ১৯৮৩ সালে তাদের কার্যক্রম শুরু করে। মূলত, এই ব্যাংকটি রাজধানী ঢাকা শহরের বিবি রোড শাখায় তার প্রথম শাখা খোলার মাধ্যমে ১৯৮৩ সালের ২৭ শে মার্চ যাত্রা শুরু করে। এটি ছিল আশেপাশের প্রায় ১৩ জন বিশেষজ্ঞের স্বপ্নদর্শী উদ্যোগ।

যারা নির্ভয়তা এবং উৎসাহের সাথে বিপুল দুর্বলতা এবং বিপদকে জয় করে ব্যাংকের ভিত্তি ও অগ্রগতিকে কল্পনাপ্রসূত করে তুলতে সক্ষম হয়েছিল। তারা বর্তমানে নিয়োগের নিমিত্তে তরুণ, উদ্যমী, সক্রিয়, উৎসাহী, ফলাফলমুখী ব্যক্তির সন্ধান করছে, যারা সৃজনশীল, শ্রদ্ধাশীল, নৈতিক, সরল, অনুরাগী, মালিক হয়ে সিটি ব্যাংক লিমিটেডের নির্দেশক নীতি অনুসরণ করে প্রতিষ্ঠানের মূল্যবোধ সমুন্নত রাখতে সক্ষম হবে।

দ্য সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি

এক নজরে দেখে নিন

চাকরির ধরণব্যাংক চাকরি
প্রতিষ্ঠানের নামসিটি ব্যাংক লিমিটেড, বাংলাদেশ
পদের নামঃ সার্কুলার দেখুন
পদসংখ্যাসার্কুলার দেখুন
বয়সঃ১৮-৩০ বছর
শিক্ষাগত যোগ্যতাস্নাতক/ স্নাতকোত্তর/মাস্টার্স ডিগ্রী
জেলাযেকোনো জেলা
আবেদন শুরু২১ অক্টোবর ২০২১
আবেদনের শেষ তারিখ২৬ অক্টোবর ২০২১
কাজের ধরনফুলটাইম
চাকরির স্থানচট্টগ্রাম, ঢাকা, কক্সবাজার (কক্সবাজার সদর), দিনাজপুর (দিনাজপুর সদর), ফরিদপুর (ফরিদপুর সদর), হবিগঞ্জ (হবিগঞ্জ সদর), মৌলভীবাজার (মৌলভীবাজার সদর), ময়মনসিংহ (ময়মনসিংহ সদর), নারায়ণগঞ্জ (নারায়ণগঞ্জ) নরসিংদী সদর), সিলেট (সিলেট সদর)
অন্যান্য যোগ্যতাসার্কুলার দেখুন
অন্যান্য অভিজ্ঞতাসার্কুলার দেখুন
আবেদনের ফ্রিসার্কুলার দেখুন
বেতন পর্যালোচনামাসিক
নতুন নিয়োগ পাবেন এখানেনতুন নিয়োগ বিজ্ঞপ্তি
উৎসব বোনাসসার্কুলার দেখুন
চাকরির উৎসBDjobs.com Online Job Posting
কর্মসংস্থান প্রকারস্থায়ী চাকরি
বেতন১৫,০০০/-
আবেদনের মাধ্যমঅনলাইন
অভিজ্ঞতাসার্কুলার দেখুন
ওয়েবসাইটএখানে
নতুন চাকরির আপডেট সবার আগে আমাদের মোবাইল Apps এ পাবেনডাউনলোড

একাধিক পদে সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ প্রকাশিত নতুন চাকরির বিজ্ঞপ্তি আমরা আমাদের ওয়েবসাইটে প্রকাশ করেছি। সুনাম ধন্য ব্যাংকটিতে সিটি ব্যাংক নিয়োগ ২০২১ এর মাধ্যমে রিলেশনশিপ অফিসার / এসআর. রিলেশনশিপ অফিসার (এসএমই) ইস্মাইল বিজনেস ও অ্যাসিস্ট্যান্ট/অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার-অপারেশন্স (এআরএম) কর্পোরেট ব্যাংকিং পদে নিয়োগ দেওয়া হবে। আপনি এখন এই পোস্ট থেকে সার্কুলার চেক করতে পারেন। সেই সাথে ২০২১ রাউন্ডে প্রকাশিত সিটি ব্যাংকে সর্বশেষ কর্মজীবনের সুযোগতি কাজে লাগাতে পারেন। যেকোনো চাকরির বিজ্ঞপ্তি আপডেট পেতে আমাদের সাইট নিয়মিত ভিজিট করতে থাকুন।

  • পদের নামঃ অ্যাসিস্ট্যান্ট/অ্যাসোসিয়েট রিলেশনশিপ ম্যানেজার-অপারেশন্স (এআরএম) কর্পোরেট ব্যাংকিং
  • পদ সংখ্যাঃ অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ও মাস্টার ডিগ্রি
  • কর্মস্থলঃ ঢাকা
  • চাকরির উৎসঃ BDjobs.com Online Job Posting
  • আবেদনের শেষ তারিখঃ ২৬ শে অক্টোবর২০২১
  • পদের নামঃ রিলেশনশিপ অফিসার / এসআর. রিলেশনশিপ অফিসার (এসএমই) ইস্মাইল বিজনেস
  • পদের সংখ্যাঃ অনির্দিষ্ট
  • শিক্ষাগত যোগ্যতাঃ স্নাতক ও মাস্টার ডিগ্রি।
  • কর্মস্থলঃ বাংলাদেশের যেকোনো জায়গায়
  • চাকরির উৎসঃ BDjobs.com Online Job Posting
  • আবেদনের শেষ তারিখঃ ২৩ অক্টোবর ২০২১
সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
স্নাতক পাসে সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ 1
একাধিক পদে সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

আরও নিয়োগ বিজ্ঞপ্তিগুলিঃ

সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১
অন্যান্য যোগ্যতা ও শর্তাবলী:

১ঃ সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এ আগ্রহী প্রার্থীকে অবশ্যই স্বীকৃত যে কোন বিশ্ববিদ্যালয় থেকে যে কোন বিষয়ে স্নাতক/স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করতে হবে।

২ঃ আবেদনকারী ব্যক্তির এফটিই তে ব্যাংক ফিনান্সিয়াল ইনস্টিটিউশনস লিজিং এর ওপর দুই বছরের অভিজ্ঞতা এছাড়াও ব্যাংক ও ফিনান্সিয়াল ইনস্টিটিউট ০৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

৩ঃ অভিজ্ঞতার পাশাপাশি উক্ত ব্যক্তির বাংলা ও ইংরেজিতে যোগাযোগের দক্ষতা মান সম্মত হতে হবে।

৪ঃ শুধুমাত্র শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সম্পন্ন ব্যক্তিরাই সঠিক তথ্য উপস্থাপন করে উল্লেখিত সিটি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারবেন।

সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এ আবেদনের প্রক্রিয়া ও পরীক্ষার তারিখ:

আর হ্যাঁ, আপনি যদি সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ সংক্রান্ত আরও তথ্য জানতে চান তাহলে তাদের অফিসিয়াল ওয়েবসাইটে ভিজিট করুন। মনে রাখবেন, শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের নির্বাচনী পরীক্ষার জন্য ডাকা হবে। তাই নিজের শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা যাচাই করুন এবং পরবর্তীতে আবেদন করুন।

বাংলাদেশের স্বনামধন্য বেসরকারি সিটি ব্যাংক লিমিটেড ক্যারিয়ার গড়ার জন্য বিজ্ঞপ্তিটি চাকরিপ্রার্থীদের কাছে একটি সুবর্ণ সুযোগ। আপনি যদি সিটি ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ এ আগ্রহী হয়ে থাকেন তাহলে নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করে নিন। সেই সাথে বিজ্ঞপ্তিটি নিয়ে কোন প্রশ্ন থেকে থাকলে নিচে কমেন্ট করে জানান।

যেকোনো বিজ্ঞপ্তির পরবর্তী আপডেট পেতে এবং নিত্য নতুন চাকরির খবর দেখতে চাইলে আমাদের সাথে ফেসবুকে যুক্ত হোন। ধন্যবাদ,,,,

শেয়ার করে রাখুন

Leave a Reply